Srabanti Chatterjee : রাতের ক্লাবে শরীরি বিভঙ্গে 'শ্রাবন্তী' ঝড়়, নেটপাড়া বলছে...

পরনে কালো স্লিট গাউন, পায়ে কালো জুতো, এবং উপর থেকে তোলা ভিডিয়োতে উঁকি দিচ্ছে সিলভার রঙের নূপুর। শরীরী বিভঙ্গে নাইটক্লাবে ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইনস্টাগ্রাম রিলসে এমনই একটি ভিডিয়ো আপলোড করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হ্যাজট্যাগে দিয়েছেন #partymood, #birthdaybash। তাঁর এই লুকের জন্য ফ্যাশান ডিজাইনার এবং স্টাইলিস্ট মহাদেব সরকারকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 23, 2022, 04:56 PM IST
Srabanti Chatterjee : রাতের ক্লাবে শরীরি বিভঙ্গে 'শ্রাবন্তী' ঝড়়, নেটপাড়া বলছে...

Srabanti Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : পরনে কালো স্লিট গাউন, পায়ে কালো জুতো, এবং উপর থেকে তোলা ভিডিয়োতে উঁকি দিচ্ছে সিলভার রঙের নূপুর। শরীরী বিভঙ্গে নাইটক্লাবে ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইনস্টাগ্রাম রিলসে এমনই একটি ভিডিয়ো আপলোড করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হ্যাজট্যাগে দিয়েছেন #partymood, #birthdaybash। তাঁর এই লুকের জন্য ফ্যাশান ডিজাইনার এবং স্টাইলিস্ট মহাদেব সরকারকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

শ্রাবন্তীর পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, কোনও বন্ধুর জন্মদিনের পার্টিতে তিনি উপস্থিত হয়েছিলেন। শ্রাবন্তীর পোস্ট করা ভিডিয়োর চারপাশে সোনালি রঙের রিবনে লেখা 'ফালাক ৩০'। সোশ্য়াল মিডিয়া থেকেই জানা যাচ্ছে, অভিনেত্রী ফালাক রশিদ রাায়ের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন অভিনেত্রী। তবে শ্রাবন্তীর পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ঘুম উড়েছে বহু পুরুষের।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti  (@srabanti.smile)

জানা যাচ্ছে, বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে আয়োজিত হয় অভিনেত্রী ফালাক রশিদ রায়ের জন্মদিনের পার্টি। যেখানে শ্রাবন্তী ছাড়াও হাজির হয়েছিলেন রাজ, শুভশ্রী সহ ইন্ডাস্ট্রির আরও অনেকেই। জন্মদিনের পার্টিতে ফালাককেও কালো ওয়ান শোল্ডার টপ এবং স্কার্টে দেখা যায়। আর শুভশ্রীর পরনে ছিল সাদা শর্ট ড্রেস।

তবে এই প্রথম নয়, প্রায়দিনই সোশ্যাল মিডিয়ায় নানান পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাঁর পোস্ট ঘিরে অনুরাগীদের আগ্রহ কিছু কম নেই। সম্প্রতি খুব শীঘ্রই কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি 'কাবেরী অন্তর্ধান'-এ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে শ্রাবন্তীকে। এই ছবিতে এই প্রথম প্রসেনজিতের নায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকেয শেষবার অচেনা উত্তম ছবিতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এছাড়াও বাংলাদেশে সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী অভিনীত ছবি 'বিক্ষোভ'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)