একই দিনে জন্মদিন, জোড়া সেলিব্রেশন শ্রাবন্তী ও রোশনের পরিবারে

 সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা বিনিময় করেছেন এই জনপ্রিয় দম্পতি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 13, 2020, 07:10 PM IST
একই দিনে জন্মদিন, জোড়া সেলিব্রেশন শ্রাবন্তী ও রোশনের পরিবারে

নিজস্ব প্রতিবেদন : ১৩ অগস্ট, একই সঙ্গে নিজেদের জন্মদিন উদযাপন করলেন শ্রাবন্তী ও রোশন। হ্যাঁ, ঠিকই পড়ছেন। একই দিনেই জন্মদিন তাঁদের। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা বিনিময় করেছেন এই জনপ্রিয় দম্পতি।

এই মাসে শ্রাবন্তীর বাড়িতে পরপর দুদিনে তিনটি জন্মদিনের সেলিব্রেশন। ১৩ অগস্ট শ্রাবন্তী ও তাঁর স্বামী রোশন সিং এর জন্মদিন। বিয়ের পর এটাই তাঁদের প্রথন জন্মদিন। সেলিব্রেশনের অবশ্য এখানেই শেষ নয়। ১৪ অগস্ট রয়েছে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের জন্মদিন।  তাই চট্টোপাধ্যায় ও সিং পরিবারে এবার যে জোড়া সেলিব্রেশন হবে তা বলাই বাহুল্য। যদিও করোনা আবহ না হলে এই সেলিব্রেশন হয়তবা আরও জমকালো হতে পারত।

আরও পড়ুন-মুম্বই পুলিসের উপর কোনও ভরসাই নেই, সুপ্রিম কোর্টকে জানালেন সুশান্তের বাবা

১২ অগস্ট ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে রোশনের গালে আলতো চুম্বন এঁকে দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ক্যাপশানে লিখেছেন, ''Happy birthday hubby!! Love you Jaan''। উত্তর দিয়ে রোশনও স্ত্রীকে ধন্যবাদ জানাতে ভোলেননি। একই ভাবে শ্রাবন্তীকেও শুভেচ্ছা জানিয়েছেন রোশন।

আরও পড়ুন-সুশান্ত মামলায় CBI, EDর সঙ্গে তদন্ত সামিল হবে NIA? উঠছে প্রশ্ন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Happy birthday wifey . @srabanti.smile

A post shared by Singh Roshan (@singhroshan399) on

তাঁর ও রোশনের একই দিনে জন্মদিন প্রসঙ্গে শ্রাবন্তী অবশ্য মানেন, কোথাও ঈশ্বরই যেন তাঁদের মিলিয়ে দিয়েছেন। অভিনেত্রীর কথায়, তাঁর ও রোশনের নিউম্যারিক্যাল সংখ্যার সঙ্গে মিলে যায় ছেলে ঝিনুকের নম্বরও। তাই তাঁদের সম্পর্ক অটুট বলেই বিশ্বাস অভিনেত্রীর।

আরও পড়ুন-সুভাষ ঘাই-এর জন্যই ছবি পাই না, 'গডফাদার'-এর বিরুদ্ধেই সরব মহিমা, কী বললেন পরিচালক?

.