''কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিয়ো গেম'', Srabanti-কে খোঁচা Roshan-র!

শ্রাবন্তী ও রোশনকে নাম না করে ইনস্টাস্টোরিতে একে অপরকে আক্রমণ করতে দেখা যাচ্ছে।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2021, 09:38 PM IST
''কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিয়ো গেম'', Srabanti-কে খোঁচা Roshan-র!

নিজস্ব প্রতিবেদন : খাতায় কলমে বিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Sing) সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ( Srabanti Chatterjee) বিচ্ছেদ হয়ে গিয়েছে বেশ অনেকদিনই হল। এই পরিস্থিতিতে রোশন আদালতে ফের শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আবেদন করলেও অভিনেত্রী যে আর এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে রাজি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন। নিত্যদিনই শ্রাবন্তী ও রোশনকে নাম না করে ইনস্টাস্টোরিতে একে অপরকে আক্রমণ করতে দেখা যাচ্ছে।  

১২ জুলাই, রথের দিন রোশন (Roshan Sing) ফের একবার ইনস্টাস্টোরিতে সম্পর্ক প্রসঙ্গে লেখেন, ''কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিয়ো গেম। তাঁরা খেলে, যখন একঘেঁয়ে হয়ে যায়, তখন তাঁরা ঠকায়।'' রোশন এখানে নির্দিষ্ট কারোর নাম না নিলেও নেটিজেনদের দাবি, তিনি শ্রাবন্তীকেই  খোঁচা দিয়েই এই পোস্ট করেছেন।  

আরও পড়ুন-বাড়িতে জগন্নাথ বন্দনায় সাংসদ, অভিনেত্রী Mimi Chakraborty

অন্যদিকে ছেড়ে দেওয়ার পাত্রী নন শ্রাবন্তীও (Srabanti Chatterjee)। তিনিও পাল্টা ইনস্টাস্টোরিতে লেখেন, ''তাঁর হৃদয় অনেক বড়, তিনি ক্ষমা করতে জানেন। কোনও মানুষকে নিয়ে হাল ছেড়ে দিতে চান না। মানুষের মধ্যে ভালো সত্ত্বাকে সে ভালোবাসতে জানে। তবে অনেকটা পথ একসঙ্গে হাঁটার পর কেউ যদি হৃদয় জ্বালিয়ে দেয়, তখন তাঁকে ছেড়ে দিতেই হয় ''।

এদিকে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের মাঝেই টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী (Srabanti Chatterjee) নাকি ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন। যদিও এবিষয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.