সাহেবের সঙ্গে 'উড়ান'-এর পথে শ্রাবন্তী

 তাঁর কাজের জায়গাটা বাড়ি থেকে বেশকিছুটা দূরেই, তবুও সে চাকরিটা নেয়।

Updated By: Mar 26, 2019, 07:03 PM IST
সাহেবের সঙ্গে 'উড়ান'-এর পথে শ্রাবন্তী

রণিতা গোস্বামী

এমনিতে গানটা মন্দ গায় না বছর ২৬-এর পৌলমী বন্দ্যোপাধ্যায়। বড় গায়িকা হওয়ার স্বপ্ন দেখে সে। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে খুবই সাধারণ জীবনযাপনে অভ্যস্ত পৌলমী নিজের আলাদা একটা পরিচয় তৈরি করার স্বপ্ন দেখে। যদিও মনের এই ইচ্ছাটাকে গোপনেই রাখে পৌলমী। সংসারের প্রয়োজনেই একটা চাকরিতেও যোগ দেয় সে। যদিও তাঁর কাজের জায়গাটা বাড়ি থেকে বেশকিছুটা দূরেই, তবুও সে চাকরিটা নেয়।

চাকরিটা দূরে হওয়ায় পেয়িং গেস্ট হিসাবে একজনের বাড়িতে থাকা শুরু করে পৌলমী। যাঁদের বাড়িতে সে থাকে সেই মিস্টার ও মিসের রায়ের সঙ্গে পৌলমীর একটা সুন্দর সম্পর্ক তৈরি হয়। তাঁরা পৌলমীকেই নিজের মেয়ের মতো দেখlতে শুরু করে। অন্যদিকে পূর্ব পরিচিত রোমিতের ৪ স্টার হোটেলে পার্ট টাইম হিসাবে গানও গাওয়া শুরু করে সে। সেখানেই রোমিতের সঙ্গে পৌলমীর প্রেমের সম্পর্কের সূত্রপাত।

আরও পড়ুন-দীপিকার 'ছপাক' লুকের প্রশংসায় অ্যাসিড হামলায় ভুক্তভোগী কঙ্গনার দিদি রঙ্গোলি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-শুধু অভিনয় নয়, গানও গান কর্তিক, শ্যুটিংয়ের ফাঁকেই গাইলেন এই গান

ভাবছেন তো কে এই পৌলমী? আর কেই বা রোমিত? তাঁদের কথা কেনই বা বলছি! এই গল্পটা আসলে পরিচালক ত্রিদিব রমনের ছবি 'উড়ান'-এর। সেখানেই পৌলমীর বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর রোমিতের চরিত্রে দেখা যাবে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। শ্রাবন্তী ও সাহেব ছাড়াও এই ছবিতে বহুরূপীর ভূমিকায় দেখা যাবে সুব্রত দত্তর মতো অভিনেতাকে। ইতিমধ্যেই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। আগামী এপ্রিল মাসের মধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়ে যাওয়ার কথাও রয়েছে। 

ছবি- শ্যুটিংয়ের দৃশ্য

ছবি- শ্যুটিংয়ের দৃশ্য

ছবি- শ্যুটিংয়ের দৃশ্য

জানা যাচ্ছে, এই ছবিতে প্রথমে শ্রাবন্তীর জায়গায় নুসরত জাহানের অভিনয় করার কথা ছিল। তবে পরে নুসরতের জায়গায় শ্রাবন্তীকে নেওয়া হয়। এই ছবিতে এক্কেবারেই অন্যরকম ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। প্রসঙ্গত ত্রিদিব রমনের ছবি 'উড়ান'-এর জন্য গান লিখেছেন কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। এই ছবির গানে সুর দিয়েছেন জয় সরকার। ছবির চিত্রনাট্য ও ডায়ালগ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। আর এই ছবির সম্পাদক হিসাবে পাওয়া যাবে অর্ঘ্যকমল মিত্রকে।

আরও পড়ুন-স্ত্রী সুনীতা কাপুরের জন্মদিনে বিশেষ সেলিব্রেশন অনিল কাপুরের

.