শুধু অভিনয় নয়, গানও গান কর্তিক, শ্যুটিংয়ের ফাঁকেই গাইলেন এই গান

 কখনওবা তাঁদের বাইকে করে ঘুরে বেড়ানোর ভিডিও ভাইরাল হয়েছে। 

Updated By: Mar 26, 2019, 05:38 PM IST
শুধু অভিনয় নয়, গানও গান কর্তিক, শ্যুটিংয়ের ফাঁকেই গাইলেন এই গান

নিজস্ব প্রতিবেদন: বলিউডে উঠতি তারকাদের মধ্যে কার্তিক আরিয়ান অন্যতম নাম। ইতিমধ্যেই 'পেয়ার কা পঞ্চনামা',  'পেয়ার কা পঞ্চনামা-২',  'সোনু কি টিটু কি সুইটি', 'লুকাছুপি' সহ বেশ কয়েকটি ছবিতে কাজ করে ফেলেছেন কার্তিক। আর এই মুহূর্তে কার্তিক ব্যস্ত পরিচালক ইমতিয়াজ আলির আগামী ছবি 'লাভ আজকাল-২'-নিয়ে। এই ছবিতে সারা আলি খানের সঙ্গে জুটি বেঁধেছেনে কার্তিক। আর তাঁর প্রতি সারার দুর্বলতার কথা সকলেরই জানা। তাই মাঝে মধ্যেই 'লাভ আজকাল-২এর শ্যুটিংয়ের বিভিন্ন ছবি ও ভিডিও খবরে উঠে আসছে। যেখানে সারা ও কার্তিককে কখনও চুম্বনরত অবস্থার ছবি, কখনওবা তাঁদের বাইকে করে ঘুরে বেড়ানোর ভিডিও ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন-দীপিকার 'ছপাক' লুকের প্রশংসায় অ্যাসিড হামলায় ভুক্তভোগী কঙ্গনার দিদি রঙ্গোলি

তবে ইতিমধ্যেই 'লাভ আজকাল-২' -এর শ্যুটিং শেষ করে ফেলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। শ্যুটিং শেষের পর সেটেই কার্তিক ও সারার জন্য বিশেষ সেলিব্রেশনের আয়োজন করা হয়। যেখানে অভিনেতা কার্তিক আরিয়ান ধরা দেন গায়ক কার্তিকের বেশে।  যেখানে কার্তিককে তেরা ইয়ার হুঁ ম্যায় গান করতে শোনা যায়। 

আরও পড়ুন-পারিশ্রমিকের নিরিখে দীপিকাকেও ছাপিয়ে গেলেন কঙ্গনা! বলিউডের হায়েস্ট পেড অ্যাকট্রেস এখন তিনিই...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সারার সঙ্গে কেক কেটে সেলিব্রেট করেন কার্তিক।

আরও পড়ুন-৫৩ বছর কি প্রকাশিত হবে লাল বাহাদূর শাস্ত্রীর মৃত্যু রহস্য?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এখন দর্শকরা কার্তিককে ঠিক কবে সারার সঙ্গে রোম্যান্স করতে পর্দায় দেখতে পাবেন সেই অপেক্ষাতেই রয়েছেন। এদিকে 'লাভ আজকাল ২' ছাড়াও কার্তিক আরিয়ান ইতিমধ্যে অনন্যা পান্ডে ও ভূমি পেডনেকারের সঙ্গে 'পতি পত্নি অউর বো'-র ছবিতেও কাজ করছেন। 

আরও পড়ুন-স্ত্রী সুনীতা কাপুরের জন্মদিনে বিশেষ সেলিব্রেশন অনিল কাপুরের

.