Srabanti Chatterjee: ‘ছবি না দিলে কি ভ্যাকসিন কাজ করবে না?’ টিকা নেওয়ার ছবি দিয়ে ট্রোলড নায়িকা

অভিনেতাকে মাস্ক পরার পরামর্শ দিলেন নেটিজেনরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Sep 4, 2021, 05:51 PM IST
Srabanti Chatterjee: ‘ছবি না দিলে কি ভ্যাকসিন কাজ করবে না?’ টিকা নেওয়ার ছবি দিয়ে ট্রোলড নায়িকা

নিজস্ব প্রতিবেদন: করোনা আবহ এখনও কাটেনি, তৃতীয় ঢেউ আসার খবরে ত্রস্ত সাধারণ মানুষ। সামাজিক দূরত্ব মানা থেকে সবসময় মাস্ক পরে থাকার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা। টিকা নেওয়ার কথাও দিকে দিকে ছড়িয়ে দিচ্ছেন তারকারা। কর্মব্যস্ত তারকারা নিজেদের মত করে সময় বের করে টিকা নিচ্ছেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti (@srabanti.smile)

শনিবার টিকা নিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে তিনি লেখেন ‘টিকা নিলাম, আমাদের সমাজের নিরাপত্তা ও উন্নতির জন্য প্রত্যেকের টিকা নেওয়া উচিত।’ সকলকে টিকা নেওয়ার পরামর্শ দিলেন নায়িকা। তাতেও রেহাই নেই অভিনেতার। মুহূর্তের মধ্যেই নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি। ফের ট্রোল করা হল শ্রাবন্তীকে। এক নেটিজেন তাঁকে মাস্ক পরার পরামর্শ দেন, অন্যজন প্রশ্ন তোলেন-ছবি না দিলে কি ভ্যাকসিন কাজ করবে না?

আরও পড়ুন:‘তোমার কপালে শীতঘুমে’, প্রেমের গান ফের মিলিয়ে দিল শোভন ও ইমনকে

সদ্য মালদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন অভিনেতা শ্রাবন্তী। ছেলে অভিমন্যু ও হবু বউমা দামিনীকে নিয়ে তাঁর সফর যে বেশ ভালই কেটেছে তা আর বলার অপেক্ষা রাখে না। টলিউডে গুঞ্জন মলদ্বীপে নাকি শ্রাবন্তীর সঙ্গে ছিলেন তাঁর চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও। তবে তাঁকে প্রকাশ্যে দেখা যায় নি। সোশ্যাল মিডিয়ায় একের পর এক মন ভাল করা ছবি পোস্ট করেছেন তিনি। যদিও অনুরাগীরা তাঁর প্রশংসা করলেও নিন্দুকেরা তাঁকে আক্রমণ করতে ছাড়েন নি। তাতে থোরাই কেয়ার অভিনেতার। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.