Dev| Srabanti: ‘হাতে সময় নেই’, দেবকে ফেরালেন শ্রাবন্তী!

Dev-Srabanti: টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দেব-শ্রাবন্তী। বেশ অনেকদিনই পর্দায় দেখা যায় না তাঁদের। কেন একসঙ্গে ছবি করছেন না শ্রাবন্তী ও দেব?

Updated By: Apr 16, 2023, 02:37 PM IST
Dev| Srabanti: ‘হাতে সময় নেই’, দেবকে ফেরালেন শ্রাবন্তী!

Dev, Srabanti, tollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নববর্ষে অনুরাগীদের উপহারে ভরিয়ে দিয়েছেন দেব। সকাল সকাল তাঁর আগামী ছবি ‘প্রধান’-এর ঘোষণা করেন দেব। ‘টনিক’, ‘প্রজাপতি’র পর ফের একবার পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বেঁধেছেন সুপারস্টার। এই বছরের শেষেই মুক্তি পাওয়ার কথা সেই ছবির। এর দুঘণ্টার মাথায় যমজ উপহার নিয়ে হাজির হন দেব। এদিনই প্রকাশ্যে আসে দেবের আগামী ছবি ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’-এর ফার্স্ট লুক। বিরসা দাশগুপ্তের পরিচালনায় এবার টলিউডের নয়া ব্যোমকেশ দেব। এই দুই যমজ উপহারের পরেই সন্ধেবেলা  টুইটারে অনুরাগীদের সঙ্গে প্রশ্ন উত্তর সেশন করেন সুপারস্টার। নানান প্রশ্নের উত্তরের জবাব দেন দেব। সেখানেই আসে শ্রাবন্তী প্রসঙ্গ।

আরও পড়ুন-New Bengali Movie: মুক্তি পেল নতুন বাংলা ছবি 'গুডবাই ভেনিস'-এর টিজার পোস্টার

সেই প্রশ্নোত্তর পর্বে শ্রাবন্তীকে নিয়ে প্রশ্ন তোলে এক অনুরাগী। তিনি লেখেন, কবে আবার একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে? সামনে কী কোনও ছবিতে দেখা যাবে তাঁদের একসঙ্গে? উত্তরে দেব বলেন, ‘অ্যাপ্রোচ করেছিলাম, বলল ডেট নেই কিন্তু ও আমার অন্যতম পছন্দের নায়িকা’। দেব ও শ্রাবন্তী একসঙ্গে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছে দর্শককে। সেখানে একদিকে রয়েছে সেদিন দেখা হয়েছিল, শুধু তোমারই জন্যে, বিন্দাসের মতো বানিজ্যিক ছবির পাশাপাশি রয়েছে বুনোহাঁসের মতো ছবিও। কিন্তু বেশ কয়েকদিন একসঙ্গে পর্দায় দেখা যায়নি দেব ও শ্রাবন্তীকে। সেই কারণেই ভক্তরা প্রশ্ন তোলে কবে ফের দেখা যাবে এই জনপ্রিয় জুটিকে। তখনই মজার ছলে দেব বলেন, শ্রাবন্তীর ডেট নেই।

আরও পড়ুন- Week 4| Daily Cartoon| সোমান্তরাল|বছর আসে, বছর যায়...বাঙালির দিন বদলায়।মন বদলায় না... বছরনামা

প্রসঙ্গত, 'প্রজাপতি'র দুরন্ত সাফল্যের জোয়ারে গা না ভাসিয়ে, দেব ডুবে রয়েছেন একের পর এক কাজেই। আসন্ন ছবি 'বাঘাযতীন'- এর শ্যুটিং ইতোমধ্যেই শেষ করে ফেলেছেন তিনি। পাশাপাশি দেব এই বিশেষ দিনে অনুরাগীদের সামনে আনলেন, তাঁর পরবর্তী ছবি 'ব্যোমকেশ দুর্গ রহস্য'-র প্রথম লুক। সত্যান্বেষী হয়ে উঠতে প্রস্তুত দেব। বহু বছর আগেই লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অমর সৃষ্টির হাত ধরেছিল ভারতীয় সিনে ইন্ডাস্ট্রি। সেই ট্রেন্ড আজও চলছে। উত্তম কুমার থেকে শুরু করে রজিত কাপুর হয়ে আবির চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুত এমনকী সুজয় ঘোষকেও পর্দায় দেখা গিয়েছে সত্যান্বেষীর ভূমিকায়। এবার দেখার নতুন ব্যোমকেশের ভূমিকায় দেব কী ফুল ফোটান। অন্যদিকে শ্রাবন্তীও ব্যস্ত একের পর এক ছবি নিয়ে। সম্প্রতি রাজর্ষি দে-র ‘সাদা রঙের পৃথিবী’। এই প্রথম দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে। অন্যদিকে পয়লা বৈশাখেই হয়ে গেল ‘দেবী চৌধুরানী’ ছবির শুভ মহরৎ। সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.