Srabanti: শ্রাবন্তীকে জাপটে ধরে চুম্বনের চেষ্টা, কষিয়ে চড় মারলেন নায়িকা...

Srabanti: মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর একাধিক ভিডিয়ো। সেখানে যেমন রয়েছে তাঁর শরীরচর্চ্চার ভিডিয়ো, সেরকম রয়েছে ফটোশ্যুটের ভিডিয়ো। কিন্তু এরই মাঝে সামনে এসেছে আরেকটি ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এক অনুরাগী জড়িয়ে ধরে চুম্বন করার চেষ্টা করছেন শ্রাবন্তীকে।

Updated By: Jan 15, 2023, 08:12 PM IST
Srabanti: শ্রাবন্তীকে জাপটে ধরে চুম্বনের চেষ্টা, কষিয়ে চড় মারলেন নায়িকা...

Srabanti, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা শ্রাবন্তী। নায়িকার ব্যস্ততা এখন চূড়ান্ত কারণ সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি ‘কাবেরী অন্তর্ধান’। প্রথমবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি প্রায় ২৫ বছর পর তিনি সহ অভিনেতা হিসাবে পেয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তাই এই থ্রিলার নিয়ে নায়িকার উত্তেজনা তুঙ্গে। তবে এর মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর একাধিক ভিডিয়ো। সেখানে যেমন রয়েছে তাঁর শরীরচর্চ্চার ভিডিয়ো, সেরকম রয়েছে ফটোশ্যুটের ভিডিয়ো। কিন্তু এরই মাঝে সামনে এসেছে আরেকটি ভিডিয়ো।

আরও পড়ুন- Jaya Ahsan | Pankaj Tripathi: ‘পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করা...’ বলিউডে অভিজ্ঞতা জানালেন জয়া

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এক অনুরাগী জড়িয়ে ধরে চুম্বন করার চেষ্টা করছেন শ্রাবন্তীকে। আর শ্রাবন্তী তাঁকে কষিয়ে এক চড় মারছেন আর বলছেন, আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টাও করবে না। আসলে এই পুরো ভিডিয়োটাই করা হয়েছে মজার ছলে। বন্ধু মৌমিতার সঙ্গে ভিডিয়োটি বানিয়েছেন শ্রাবন্তী। ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুজনেই। তাতেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। প্রায় ১৭ হাজার নেটিজেন লাইক করেছে এই ভিডিয়ো।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by moumita (@moumitann)

আরও পড়ুন- Bangladesh | Mostofa Sarwar Farooki: ব্যান ‘শনিবারের বিকেল’, অথচ একই বিষয় নিয়ে মুক্তি পাচ্ছে ‘ফারাজ’, ক্ষোভ ফারুকীর

কিছুদিন আগেই কনের সাজে ফ্রেমবন্দি হয়েছিলেন শ্রাবন্তী। কমলা রঙের বেনারসী, সঙ্গে সোনার গয়না, কপালে চন্দনের কলকা, মাথায় শোলার মুকুট পরে সম্পূর্ণ বিয়ের সাজে সেজেছিলেন তিনি। তবে ভিডিওটি দেখেই স্পষ্ট বোঝা গিয়েছে, একটি ব্রাইডাল ফটোশুটের জন্যই এমন সেজেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল ট্রোল। বরাবরের মতোই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়ে যায় কাঁটাছেঁড়া। অনেকেই তাঁর চতুর্থ বিয়ে নিয়ে প্রশ্ন তোলে। এরই মাঝে শোনা যায়, প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্ক ভেঙেছে। শরীর চর্চ্চাতেই মনোনিবেশ করেছেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.