৫ মিনিটেই সিক্স প্যাক অ্যাবস! উপায় বাতলালেন শ্রীদেবী কন্যা

বলিউড হিরোদের মতো সিক্স প্যাক অ্যাবস পেতে কে না চান। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই সিক্স প্যাক অ্যাবসের জন্য যে শরীরচর্চা কিংবা যে লাইফস্টাইলের প্রয়োজন হয়, তা বহু মানুষই চালিয়ে যেতে পারেন না। বহু ধৈর্য, সংযম এবং কঠিন শরীরচর্চার পরই পাওয়া যায় সিক্স প্যাক অ্যাবস। কিন্তু মাত্র ৫ মিনিটেই আপনি পেয়ে যেতে পারেন সিক্স প্যাক অ্যাবস। জানেন কীভাবে? শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর দেখিয়ে দিলেন।

Updated By: Dec 19, 2017, 03:59 PM IST
৫ মিনিটেই সিক্স প্যাক অ্যাবস! উপায় বাতলালেন শ্রীদেবী কন্যা

নিজস্ব প্রতিবেদন: বলিউড হিরোদের মতো সিক্স প্যাক অ্যাবস পেতে কে না চান। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই সিক্স প্যাক অ্যাবসের জন্য যে শরীরচর্চা কিংবা যে লাইফস্টাইলের প্রয়োজন হয়, তা বহু মানুষই চালিয়ে যেতে পারেন না। বহু ধৈর্য, সংযম এবং কঠিন শরীরচর্চার পরই পাওয়া যায় সিক্স প্যাক অ্যাবস। কিন্তু মাত্র ৫ মিনিটেই আপনি পেয়ে যেতে পারেন সিক্স প্যাক অ্যাবস। জানেন কীভাবে? শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর দেখিয়ে দিলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিমের একটি ভিডিও পোস্ট করা হয় শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের ফ্যান ক্লাবের পক্ষ থেকে। টুইটার এবং ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তাঁর সেই ভিডিও ভাইরাল। সেই ভিডিওর মাধ্যমেই তিনি দেখালেন কীভাবে মাত্র ৫ মিনিটেই পেতে পারেন সিক্স প্যাক অ্যাবস। দেখুন সেই ভিডিও।

 

কী, ভিডিও দেখে অবাক হয়ে গেলেন নিশ্চয়ই? আমরাও একইরকম। আসলে, ভিডিওটি জাহ্নবী কাপুরের ওয়ার্ক আউট সেশনের পর করা হয়েছে। এবং ৫ মিনিটে মোটেই সিক্স প্যাক অ্যাবস পাওয়া সম্ভব নয়। কিন্তু জিমের কড়া ট্রেনিংয়ের পর হালকা সময় কাটানোও খুব প্রয়োজন। ভিডিওর মাধ্যমে সেটাই দেখালেন তিনি।

প্রসঙ্গত, খুব শীঘ্রই শাহিদ কাপুরের বাই ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে জাহ্নবী কাপুরের।

.