Sonu Nigam-র বাড়িতে নৈশভোজের আমন্ত্রণে সৃজিত-মিথিলা

 পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) টুইটারে উঠে এসেছে সেই ছবি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 1, 2021, 02:50 PM IST
Sonu Nigam-র বাড়িতে নৈশভোজের আমন্ত্রণে সৃজিত-মিথিলা

নিজস্ব প্রতিবেদন : একফ্রেমে সোনু ও মধুরিমা নিগম এবং সৃজিত-মিথিলা। একসঙ্গে নৈশভোজ সারার পর লেন্সবন্দি হয়েছেন দুই তারকা দম্পতি। রবিবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) টুইটারে উঠে এসেছে সেই ছবি। 

সোনু-মধুরিমার (Sonu Nigam-Madhurima Nigam) সঙ্গে নৈশভোজ সারার কথা জানিয়ে সৃজিত টুইটারে লেখেন, সোনু নিগমের সঙ্গে আড্ডা, গান আর সুস্বাদু নৈশভোজ।

কিন্তু ব্যাপারটা কী? সোনু কি মধুরিমাকে নিয়ে কলকাতায় এসেছেন, নাকি সৃজিত,(Srijit Mukherji) মিথিলাকে নিয়ে মুম্বইয়ে গিয়েছেন? এবিষয়ে রাফিয়াত রশিদ মিথিলার (Rafiath Rashid Mithila) সঙ্গে যোগাযোগ করা সম্ভব হলে তিনি Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, ''আমরা মুম্বইতে রয়েছি। শনিবার Dinner-এ সোনু নিগমের বাড়িতেই আমন্ত্রণ ছিল। গান আর আড্ডায় খুব ভালো সময় কেটেছে। সোনু নিগম সৃজিতের বেশ কয়েকটি ছবিতে গান গেয়েছেন। শেষ গুমনামী ছবিতেও উনি গেয়েছেন। একসঙ্গে কাজের সুবাদেই বন্ধুত্ব রয়েছে। সৃজিত ওঁর গানের অনুরাগীও বটে। আর এটা এক্কেবারেই পারিবারিক আড্ডা ছিল।''

আরও পড়ুন-ভেড়ার 'মুখোশ'-র আড়ালে রহস্যময় ব্যক্তি কে? রহস্যের সন্ধানে ক্রিমিনোলজিস্ট Anirban

প্রসঙ্গত, বাংলার পর এবার হিন্দি ছবি পরিচালনার কাজেও হাত দিয়েছেন সৃজিত মুখোমুখোপাধ্যায় (Srijit Mukherji)। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক 'শাবাশ মিঠু' ছবিটির পরিচালনা করছেন তিনি। যে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে (Taapsee Pannu)। খুব সম্ভবত সেই ছবির কাছেই এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন সৃজিত, তাঁর সঙ্গে গিয়েছেন স্ত্রী মিথিলাও (Rafiath Rashid Mithila)।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)