মিথিলার মন পেতে, বোটক্স আর প্লাস্টিক সার্জারি করাতে চাইছেন সৃজিত!

 শ্বশুরবাড়ির দেশ থেকে উঠে আসা সেই মন্তব্যের উত্তর দিতেও ভোলেননি পরিচালক। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 16, 2020, 10:47 PM IST
মিথিলার মন পেতে, বোটক্স আর প্লাস্টিক সার্জারি করাতে চাইছেন সৃজিত!

নিজস্ব প্রতিবেদন : সবেমাত্র বিয়ে হয়েছে, তাই আপাতত স্ত্রী মিথিলার প্রেমে হাবুডুবু অবস্থা পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের। মাঝে মধ্যেই মিথিলাকে নিয়ে নানান পোস্ট দিতে দেখা যায় সৃজিতকে। সম্প্রতি, তাঁদের দেশের মেয়ে মিথিলাকে সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ে করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করে বসেন এক বাংলাদেশী। শ্বশুরবাড়ির দেশ থেকে উঠে আসা সেই মন্তব্যের উত্তর দিতেও ভোলেননি পরিচালক। 

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে কটাক্ষ করে মিস্টার আলিম নামে ওই ব্যক্তি মন্তব্য করেন 'তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয় কে ধরছে'। আর আলিমের সেই কথা উত্তরেই সৃজিত মুখোপাধ্যায় লেখেন, ''আমি জানি, রোজ আয়নায় দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি, বোটক্স আর প্লাস্টিক সার্জারি দুটোর জন্যই টাকা জমাচ্ছি।'' তবে সৃজিত মুখোপাধ্যায় যে নেহাতই এই জবাব মজা করেই দিয়েছেন তা তাঁর উত্তরের পাশে ইমোজিগুলি দেখেই বোঝা যাচ্ছে। 

আরও পড়ুন-রাফিয়াৎ রশিদ মিথিলা, সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

তবে মিস্টার আলিম নামে এই ব্যক্তির টুইট দেখে অনেকের মনেই প্রশ্ন উঠতে পারে, তাহসান নামে এই ব্যক্তিটি কে? তাহসান রহমান খান হলেন একজন সঙ্গীতশিল্পী। ২০০৬ সালে তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ হয় মিথিলা ও তাহসানের। 

আরও পড়ুন-সদ্যোজাতকে পরম যত্নে জড়িয়ে ধরেছেন কোয়েল, ছবি পোস্ট অভিনেত্রীর

প্রসঙ্গত, বিয়ের পর থেকেই সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াৎ রশিদ মিথিলাকে একে অপরের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় নানান কিছু পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি কাঠমান্ডুতে পরিচালক স্বামীর পরের ছবি 'ফেলুদা ফেরত'-এর শ্যুটিংয়ের জন্য তাঁর সঙ্গে গিয়েছিলেন মিথিলাও। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী মিথিলা। তারও আগে সুকুমার রায়ের 'প্যাঁচা কয় প্যাঁচানি' কবিতার লাইন জুড়ে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর কছু ছবির কোলাজও পোস্ট করেছিলেন।

আরও পড়ুন-বিয়ের আগেই শ্রাবন্তীর সঙ্গে পাটায়াতে বেড়াতে গিয়েছিলেন? ছবি পোস্ট রোশনের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে কিছুদিন আগে একটি বাংলাদেশের জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আতিথেয়তায় ভারতের থেকেও বাংলাদেশ এগিয়ে বলে মন্তব্য করেছেন সৃজিত। যা নিয়েও সোশ্যাল মিডিয়ায় কিছু কম বিতর্ক হয়নি।