সদ্যোজাতকে পরম যত্নে জড়িয়ে ধরেছেন কোয়েল, ছবি পোস্ট অভিনেত্রীর

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 14, 2020, 02:01 PM IST
সদ্যোজাতকে পরম যত্নে জড়িয়ে ধরেছেন কোয়েল, ছবি পোস্ট অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : সদ্যোজাতকে কোলে নিয়েছেন কোয়েল মল্লিক। পরম যত্নে, স্নেহে জড়িয়ে ধরেছেন শিশুটিকে। সম্প্রতি, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।

একঝলক কোয়েলের এই ছবিটি দেখে অবাক হতে হয়। যাঁরা ইতিমধ্যেই কোয়েলের মা হতে চলার খবর শুনেছেন, তাঁরা এই ছবিটি দেখে চমকে যাবেন বৈকি। তবে আসল বিষয়টি হল এই ছবিটি কোয়েলের 'রক্তরহস্য' ছবির একটি লুক। এই ছবিতে কোয়েল নন, সামনে এসেছেন স্বর্ণজা। 

আরও পড়ুন-'রক্ত রহস্য'-তে কোয়েলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানালেন সৌকর্য ঘোষাল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, রেডিও জকি স্বর্ণজা তাঁর লাইভ শোয়ে একটা অজানা ব্যক্তির কাছ থেকে ফোন পাবে। যে ফোনই স্বর্ণজাকে তাঁর জীবনের একটা অজানা সত্যির খোঁজে, রহস্য সমাধানে বের করবে। আর এভাবেই এগোবে ছবির গল্প।

পয়লা বৈশাখ অর্থাৎ ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে কোয়েল মল্লিকের 'রক্তরহস্য' ছবিটি। সুরিন্দর ফিল্মসের পরিচালনায় ছবিটির পরিচালনা করেছেন পরিচালক সৌকর্য ঘোষাল। এর আগে Zee 24 ঘণ্টা ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক সৌকর্য ঘোষাল স্বর্ণজা চরিত্রটি নিয়ে কথা বলার সময় জানিয়েছিলেন, ''ছবির গল্প এগোবে পেশায় আর জে স্বর্ণজাকে কেন্দ্র করে। ও রেডিওতে একটা ভীষণ জনপ্রিয় শো চালায়। তবে স্বর্ণজা একজন ভীষণই আবেগপ্রবণ মহিলা। চরিত্রটি শুধুমাত্র মনের দিক থেকে larger than life-বললেও ভুল হবে না। এই চরিত্রটার মনটা ভীষণ বড়। মানুষের ছোট ছোট বিষয় স্বর্ণজার মন ছুঁয়ে যায়। অনেক প্রান্তিক মানুষের ছোট্ট ছোট্ট দুঃখতেও তার খারাপ লাগে। এধরনের একটা চরিত্র। আর এই আবেগের কারণেই স্বর্ণজা বিভিন্ন মানুষের সঙ্গে জড়িয়ে পড়ে। স্বর্ণজা সকলকেই সাহায্য করে, বড়লোক, গরিব লোক দেখে সাহায্য করে না। তবে জীবন বড়ই অদ্ভুত। জীবন আবার এই আবেগপ্রবণ মানুষগুলিকেই অনেক সময় ঠকায়। তাই  স্বর্ণজাও বিভিন্ন ঝামেলায় জড়িয়ে পড়তে দেখা যাবে। ''

আরও পড়ুন-কার্তিকের সামনেই বৌদি বলে ডাক সারাকে, লজ্জায় লাল সইফ কন্যা

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন'স ডে-তে 'রক্তরহস্য'র একটি ফার্স্টলুক পোস্টারও প্রকাশ করেছেন ছবির নির্মাতারা। পোস্টারটি পরিচালক এটাকে সিনেমাপ্রেমী দর্শক ও এই ছবিটি বানাতে যাঁরা তাঁর পাশে ছিলেন, তাঁদেরকে ভ্যালেন্টাইন'স ডে-র উপহার হিসাবে দিতে চেয়েছেন।

আরও পড়ুন-ভোল পাল্টে নতুন লুকে বুলেট চড়ে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by soukarya ghosal (@soukaryaghosal) on

'রক্তরহস্য' ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, সুদীপা বসু, উজ্জ্বল মালাকার, ঋতব্রত মুখোপাধ্যায়ের মত অভিনেতা অভিনেত্রীদের।