অনির্বাণের রিসেপশনে 'খোকা'র সঙ্গে জমিয়ে নাচ 'খোকার মালিক' সৃজিতের

এমনই একটি মজাদার ভিডিয়ো নিজের ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 29, 2020, 05:47 PM IST
অনির্বাণের রিসেপশনে 'খোকা'র সঙ্গে জমিয়ে নাচ 'খোকার মালিক' সৃজিতের

নিজস্ব প্রতিবেদন : পর্দার 'খোকা'র রিসেপশনে গিয়ে তাঁর সঙ্গেই জমিয়ে নাচলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে পা মেলালেন অভিনেতা, কৌতুকশিল্পী কাঞ্চন মল্লিক। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনের এমনই একটি মজাদার ভিডিয়ো নিজের ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

রুদ্রনীলের শেয়ার করা ভিডিয়োতে খোশমেজাজে দেখা গেল অনির্বাণ, সৃজিত ও কাঞ্চনকে। বলিউডের একটি ছবির গানে নাচতে দেখা গিয়েছেন টালিগঞ্জের এই তিন তারকাকে।

আরও পড়ুন-অনির্বাণ-মধুরিমার রিসেপশন, হাজির সৃজিত-মিথিলা, অনুপম, রুদ্রনীল সহ তারকারা

আরও পড়ুন-রিসেপশনে 'টুকুর টুকুর' গানে নাট্যকর্মীদের সঙ্গে নাচলেন মধুরিমা, দেখুন ভিডিয়ো

গত ২৬ নভেম্বর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে পরিণয়বদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা অনির্বাণ। বিয়ের পর শুক্রবার ২৭ নভেম্বর ছিল অনির্বাণ-মধুরিমার রিসেপশন। সল্টলেকের ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে আয়োজিত অনির্বাণ-মধুরিমার রিসেপশনে স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে হাজির হয়েছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। গিয়েছিলেন রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, পরমব্রত চট্টোপাধ্যায়ের বান্ধবী ইকা, অভিনেত্রী অনুষ্কা, গায়ক অনুপম রায় ও তাঁর স্ত্রী স্ত্রী পিয়া চক্রবর্তী। এছাড়াও টলিপাড়ার আরও বেশকিছু তারকাকে দেখা গিয়েছে অনির্বাণ-মধুরিমার রিসেপশনে।

প্রসঙ্গত, এবছরই শুরুর দিকে মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'দ্বিতীয় পুরুষ' ছবিটি। যেখানে 'খোকা'র চরিত্রে নজর কেড়েছিলেন অনির্বাণ। চরিত্রটি নিয়ে বেশ আলোচিতও হয়েছিল। তবে অবশ্য শুধু দ্বিতীয় পুরুষ নয়, সৃজিতের একাধিক ছবিতে দেখা গিয়েছে অনির্বাণকে।