সৃজিত মুখোপাধ্যায়কে 'প্যাঁচা' বলে ডাক তাঁর 'প্যাঁচানি' মিথিলার

নব বিবাহিত স্ত্রী যে কিছুটা আহ্লাদিত হয়েই এই পোস্টটি করছেন তবে অবশ্য বেশ বোঝা যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 27, 2020, 04:48 PM IST
সৃজিত মুখোপাধ্যায়কে 'প্যাঁচা' বলে ডাক তাঁর 'প্যাঁচানি' মিথিলার

নিজস্ব প্রতিবেদন : ''প্যাঁচা কয় প্যাঁচানী, খাসা তোর চ্যাঁচানি / শুনে শুনে আন্‌মন নাচে মোর প্রাণমন ! / মাজা–গলা চাঁচা–সুর / আহ্লাদে ভরপুর !...'' ছেলেবেলার সঙ্গে আদ্যপ্রান্ত জুড়ে থাকা সুকুমার রায়ের এই কবিতা শুনে আপনিও নিশ্চয় বেশ আহ্লাদিত হয়ে পড়লেন? আপনি হয়েছেন কিনা জানি না, তবে 'মুখুজ্জে বাবু'র উদ্দেশ্যে তাঁর নব বিবাহিত স্ত্রী যে কিছুটা আহ্লাদিত হয়েই এই পোস্টটি করছেন তবে অবশ্য বেশ বোঝা যায়।

ঠিক বুঝলেন না তো? আরে আমাদের সিনেমাপ্রেমীদের সকলের প্রিয় 'মুখুজ্জে বাবু' পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কথা বলছিলাম। স্বামী সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তোলা বেশ কয়েকটা ছবি একসঙ্গে কোলাজ করে তাঁর সঙ্গে সুকুমার রায়ের মজার এই কবিতা জুড়ে ফেসবুকে পোস্ট করেছেন তাঁর স্ত্রী রাফিয়াৎ রশিদ মিথিলা। যার হ্যাজট্যাগে মিথিলা দিয়েছেন প্যাঁচা আর প্যাঁচানি। বিষয়টা বেশ মজার তার সঙ্গে রোম্যান্টিকও বটে, তাই নয় কি? মিথিলায় এই পোস্টের নিচে So Cute কমেন্ট করেছেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ।

আরও পড়ুন-একতা কাপুরের ছেলের জন্মদিনে তৈরি করা হল ছোটখাটো ডিজনিল্যান্ড, দেখুন সমস্ত ছবি ও ভিডিয়ো

তবে এই প্রথম নয়, এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে মিথিলাকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-দ্বিতীয় পুরুষ: শেষ দৃশ্যেই বাজিমাত, ধরা পড়েও অধরাই রয়ে গেল খোকা

গত ৬ ডিসেম্বর নিজের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সৃজিত মুখোপাধ্যায়। তাঁদের বিয়েতে মিথিলা ও সৃজিত দুই পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন তাঁদের ঘনিষ্ঠ টলিপাড়ার কিছু বন্ধুবান্ধব। 

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'দ্বিতীয় পুরুষ'। যে ছবিটি ইতিমধ্যেই সিনেমাপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছে। 

.