‘কাজ হারাবার ভয় পাই না’, পারিশ্রমিক না মেটানোয় প্রযোজনা সংস্থার বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

কাজ শেষ হয়ে যাওয়ার পরেও বকেয়া পারিশ্রমিক মেটায়নি নামী প্রযোজনা সংস্থা। বারবার যোগাযোগ করেও লাভ হয়নি। এবার বাধ্য হয়ে প্রযোজনা সংস্থার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন টলিউডের অভিনেত্রী শ্রীতমা দে। 

Updated By: Jan 10, 2023, 12:10 PM IST
‘কাজ হারাবার ভয় পাই না’, পারিশ্রমিক না মেটানোয় প্রযোজনা সংস্থার বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী
ফোটো- ফেসবুক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাজ শেষ হয়ে যাওয়ার পরেও বকেয়া পারিশ্রমিক মেটায়নি নামী প্রযোজনা সংস্থা। বারবার যোগাযোগ করেও লাভ হয়নি। এবার বাধ্য হয়ে প্রযোজনা সংস্থার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন টলিউডের অভিনেত্রী শ্রীতমা দে।  ‘সাহেবের কাটলেট’ ও ‘মহিষাসুরমর্দ্দিনী’ ছবির অভিনেত্রী শ্রীতমা  অভিযোগ তুলেছেন শহরের নামী প্রযোজনা সংস্থার বিরুদ্ধে। গত বছর আগস্ট মাসে এক নামী প্রযোজনা সংস্থার ওয়েব সিরিজে অভিনয় করেছেন শ্রীতমা দে। তবে কাজ শেষ হয়ে গেলেও টাকা পাননি। 

আরও পড়ুন, Srabanti: ‘আবার বিয়ে?’ কনের সাজে শ্রাবন্তী, শোরগোল নেটপাড়ায়

এমনকী বকেয়া পারিশ্রমিকের কথা বলে একাধিকবার প্রযোজনা সংস্থায় ফোন করলেও কোনও লাভ হয়নি। এদিন পোস্টে শ্রীতমা লিখেছেন, ‘দীর্ঘদিন হল শুট শেষ হওয়ার পরেও এখনও টাকা ক্লিয়ার করছে না একটি বড় প্রোডাকশন। তাদের কর্মচারীদের ফোন করলে ফোন তোলে না কেউ। বাধ্য হয়ে কর্ণধারের স্ত্রীকে ফেসবুকে টেক্সট করি কিন্তু ম্যাম এখনও সময় পাননি হয়তো দেখার। এ দিকে সংস্থার একের পর এক ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে!' 

শ্রীতমা আরও লেখেন, 'টাকা ক্লিয়ার না হওয়ার বা সেই বিষয়ে কোন আপডেট (কবে পাওয়া যেতে পারে ইত্যাদি) না থাকার কারণ আমার জানা নেই। হয়তো পরের পোস্টে সবাইকে ট্যাগ করতে বাধ্য হব। আমার অনেক বন্ধুরা আমায় বারণ করেছে কেরিয়ারের শুরুর দিক তোর এমন করিস না, তোকে তখন কাজ দেবে না। তাহলে জানিয়ে রাখি সত্যি কথা বলার জন্য কাজ হারাবার ভয় আমি পাই না।’

অভিনেত্রীর বক্তব্য, গত বছর একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। কিন্তু অ্যাডভান্সের জন্য প্রথম কিস্তির টাকা ছাড়া আর কিছুই পাননি তিনি। অভিযুক্ত সংস্থার নাম পোস্টে উল্লেখ করেননি শ্রীতমা। তবে জানিয়েছে, টাকা চাইতেই এখন আর তাদের ফোন ধরছেন না প্রযোজনা সংস্থা। এমনকী কোনও সদুত্তরও দিচ্ছেন না। অদ্ভুত আচরণ। 

আরও পড়ুন, Anjan Dutt: ‘বাঙালি দর্শক বিনোদনের জন্য নতুন কিছু চায়’, দাবি অঞ্জন দত্তের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.