Parambrata-র নির্দেশে প্রাণঘাতী ভাইরাসের অ্যান্টিডোটের খোঁজে Subhashree ও Ankush

ভাইরাসে আক্রান্ত ছেলে। অ্যান্টিডোটের খোঁজ করছেন এক অসহায় বাবা। এমনই এক গল্প নিয়ে ছবি বানাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 6, 2021, 09:08 PM IST
Parambrata-র নির্দেশে প্রাণঘাতী ভাইরাসের অ্যান্টিডোটের খোঁজে Subhashree ও Ankush

নিজস্ব প্রতিবেদন : ভাইরাসে আক্রান্ত ছেলে। অ্যান্টিডোটের খোঁজ করছেন এক অসহায় বাবা। এমনই এক গল্প নিয়ে ছবি বানাচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। আর এবার  তিনি পরিচালকের আসনে। তাঁর এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও অঙ্কুশ হাজরা(Ankush Hazra)কে।

পরমব্রত(Parambrata Chatterjee)র এই ছবির নাম অ্যান্টিডোট অর্থৎ যার বাংলা অর্থ প্রতিষেধক। তাঁর এই ছবিতে উঠে আসবে বাবার অসহায়তা, ছেলেকে বাঁচানোর তাগিদ ও একই সঙ্গে পুলিস ও কিছু অসাধু ফার্মাসিউটিক্যাল মাফিয়ার সঙ্গে জীবন বাজি রেখে জেতার লড়াই। ছবিটির প্রযোজনায় নেক্সজেন ভেঞ্চার অ্যান্ড রোডশো ফিল্মস। প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায়, আর স্টোরি কনসেপ্ট অরিত্র সেনের। থ্রিলার ধর্মী এই ছবিটির পরিচালনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয়ও করবেন পরমব্রত। 

আরও পড়ুন-বড়দিনে ফেলুদা হয়ে ফিরতে এবার মগজাস্ত্রের সঙ্গে শরীরাস্ত্রেও শান দিচ্ছেন Tota

 এর আগে 'সোনার পাহাড়', 'অভিযান', 'বনি'র মতো বেশ কিছু ছবি পরিচালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। যার মধ্যে এবার পুজোয় মুক্তি পাচ্ছে 'বনি' ছবিটি, যেটি কিনা শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে বানানো হয়েছিল। সেখানে কোয়েল মল্লিকের সঙ্গে জুটি বেঁধেছিলেন পরমব্রত। প্রসঙ্গত, মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন শুভশ্রী। বর্তমানে তাঁকে একটি রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে। আর পুরোদমে ছবির কাজও শুরু করতে চলেছেন রাজ ঘরণী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)