বড়দিনে ফেলুদা হয়ে ফিরতে এবার মগজাস্ত্রের সঙ্গে শরীরাস্ত্রেও শান দিচ্ছেন Tota

আর এবারও ফেলুদা হয়ে দর্শকের কাছে ফিরছেন টোটা। আর এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 6, 2021, 08:29 PM IST
বড়দিনে ফেলুদা হয়ে ফিরতে এবার মগজাস্ত্রের সঙ্গে শরীরাস্ত্রেও শান দিচ্ছেন Tota

নিজস্ব প্রতিবেদন : ২০২০-র ২৫ ডিসেম্বর, আড্ডা টাইমসে মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) 'ফেলুদা ফেরত' সিরিজের প্রথম গল্প। সেই 'ছিন্নমস্তার অভিশাপ'-এ ফেলুদার বেশে দেখা দিয়েছিলেন টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। আর এবছর শীতে 'ফেলুদা ফেরত' সিরিজের দ্বিতীয় গল্প 'যত কাণ্ড কাঠমান্ডুতে'-তে নিয়ে আসছে আড্ডা টাইমস। আর এবারও ফেলুদা হয়ে দর্শকের কাছে ফিরছেন টোটা। আর এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা। 

মহালয়ার দিন সকালে নিজের বাড়িতে শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করেছেন টোটা রায় চৌধুরী (Tota Roy Chowdhury)। সেখানে তাঁকে নিজের বাড়িতেই 'ডাইভ ভল্ট' অনুশীলন করতে দেখা যাচ্ছে। টোটার কথায়, কোনও কিছু চাইতে গেলে, সেটার জন্য আগে যোগ্য হয়ে উঠতে হয়। আর এবার বিষয়টা অনেকবেশী শারীরিক হবে। ফেলুদার মগজাস্ত্র ও শরীরাস্ত্র একে অপরের পরিপূরক ছিল। 

আরও পড়ুন-ধর্মের টানে গ্ল্যামার দুনিয়া ছেড়েছেন, অবশেষে ২ বছর পর সামনে এলেন Zaira Wasim

প্রসঙ্গত,  সৃজিত মুখোপাধ্যায়ের 'ফেলুদা ফেরত' সিরিজে ফেলুদার ভূমিকায় যেমন টোটা রায় চৌধুরীকে দেখা যাবে, তেমনই তোপসের ভূমিকায় নতুন মুখ কল্পন মিত্র। আর জটায়ু হিসেবে ধরা দেবেন 'একেনবাবু' খ্যাত অনির্বাণ চক্রবর্তী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.