Raj Chakraborty Birthday: 'একুশে ফেব্রুয়ারি আমার কাছে ভ্যালেন্টাইনস ডে', জন্মদিনে রাজকে বিশেষ উপহার শুভশ্রীর

সোমবার ৪৭-এ পা দিলেন রাজ চক্রবর্তী

Updated By: Feb 21, 2022, 03:45 PM IST
Raj Chakraborty Birthday: 'একুশে ফেব্রুয়ারি আমার কাছে ভ্যালেন্টাইনস ডে', জন্মদিনে রাজকে বিশেষ উপহার শুভশ্রীর

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দা থেকে বড়পর্দা, সর্বত্রই তাঁর জার্নি সুপারহিট। এমনকি রাজনীতির ময়দানেও তিনি প্রমাণ করেছেন, তিনি 'চ্যাম্প'। জীবনে যতই 'প্রলয়' আসুক,সেই সবকিছুকে হার মানিয়ে তিনি আক্ষরিক অর্থে হয়ে উঠেছেন 'যোদ্ধা'। প্রতি পদক্ষেপে নতুন 'চ্যালেঞ্জ' গ্রহণ করে হালিশহরের ছেলে অচিরেই হয়ে উঠেছেন বাংলা সিনেমার অবিচ্ছেদ্য অংশ। তিনি রাজ চক্রবর্তী(Raj Chakraborty)।  সোমবার ৪৭-এ পা দিলেন পরিচালক, প্রযোজক, অভিনেতা, বিধায়ক। 

যতই ব্যস্ত থাকুন রাজ, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায়, পরিবার থেকে বন্ধু, স্ত্রী থেকে ছেলে সবারই খেয়াল রাখেন তিনি। তাই জন্মদিনও যে বন্ধুদের সঙ্গে কাটাবেন তা আর বলার অপেক্ষা রাখে না। সল্টলেকের একটি রেস্তোরাঁয় রবিবার সন্ধে থেকে শুরু সেলিব্রেশন। পার্টিতে দেখা মিলল রাজের পুরনো বন্ধু রুদ্রনীল ঘোষকে। এছাড়াও ছিলেন রাজের স্ত্রী অভিনেতা শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পারিবারিক বন্ধু শুভশ্রীর পাতানো দাদা জিৎ গঙ্গোপাধ্যায়। কেক কেটে চলল সেলিব্রেশন। 

এদিন রেস্তোরাঁতে রাজকে বিশেষ সারপ্রাইজ দিলেন শুভশ্রী। মাইক হাতে ধরলেন গান,মন মাঝি রে...। গিটার হাতে সঙ্গত দিলেন জিৎ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই গান। 

আরও পড়ুন: Rituparna Sengupta in Assembly: প্রথমবার বিধানসভায় ঋতুপর্ণা, নায়িকার সঙ্গে একান্তে কথা বললেন মুখ্যমন্ত্রী

সোমবার সকালে তাঁর আর রাজের কয়েকটি ছবি শেয়ার করে রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানান শুভশ্রী। নায়িকা লেখেন, 'আজই আমার ভ্যালেন্টাইনস ডে। কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। তোমাকে পাওয়া আমার জীবনের সেরা ঘটনা। ঈশ্বরের কাছে প্রার্থনা, তুমি যা চাও ভগবান তোমাকে সবটাই দিক' 

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.