সুশান্ত মামলায় কঙ্গনা রানাওয়াতের পাশে বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

কঙ্গনাকে প্রয়োজনীয় আইনি সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন সুব্রহ্মণ্যম স্বামী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 22, 2020, 06:33 PM IST
সুশান্ত মামলায় কঙ্গনা রানাওয়াতের পাশে বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুত মামলায় এবার কঙ্গনা রানাওয়াতের পাশে দাঁড়ালেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। সুশান্তের মৃত্যুর পর বলিউডে 'স্বজনপোষণ', 'দলবাজি' নিয়ে প্রকাশ্যেই মুখ খুলেছেন কঙ্গনা। আর এরপরই মুম্বই পুলিস কঙ্গনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাতে পারে বলে খবর শোনা যাচ্ছে। এক্ষেত্রে কঙ্গনাকে প্রয়োজনীয় আইনি সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন সুব্রহ্মণ্যম স্বামী।

সুশান্ত মামলায় ইতিমধ্যেই ইশাকরণ ভাণ্ডারি বলে এক আইনজীবীকে নিযুক্ত করেছেন সুব্রহ্মণ্যম স্বামী। এই মামলার তদন্ত যাতে CBI-এর হাতে যায়, সেবিষয়টি দেখছেন ইশাকরণ। কঙ্গনা রানাওতের তরফেও ইশাকরণ ভাণ্ডারীর সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে টুইট করে জানিয়েছেন বিজেপির রাজ্যসভার সাংসদ। 

আরও পড়ুন-''আমাকে আত্মহত্যার মুখে ঠেলে দিয়েছিলেন বিধু বিনোদ চোপড়া'' বিস্ফোরক চেতন ভগত

টুইটে সুব্রহ্মণ্যম স্বামী লেখেন, ''কঙ্গনা রানাওয়াতের অফিস থেকে ইতিমধ্যেই আইনজীবী ইশাকরণ ভাণ্ডারীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। যদি মুম্বই পুলিস কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকলে অভিনেত্রীকে আইনি সাহায্য করা হবে।  ইশাকরণের সঙ্গে আমি খুব শীঘ্রই দেখা করে বিষয়টি নিয়ে কথা বলবো। আমাকে বলা হয়েছে, হিন্দি সিনেমার তারকাদের মধ্যে ও শীর্ষ তিন জনের মধ্যে রয়েছে। নিজের সাহস ও দক্ষতার জন্যই ও আজ এই জায়গায় পৌঁছেছে।''

প্রসঙ্গত, এর আগে সুব্রহ্মণ্যস্বামী কঙ্গনাকে প্রয়োজনীয় সাহায্য করার কথা বলেছেন বলে নিজেই টুইট করেছিলেন আইনজীবী ইশাকরণ ভাণ্ডারী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে, স্বজন পোষণ, দলবাজি ইস্যুতে সরব হন কঙ্গনা রাানাওয়াত। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারেও বি-টাউনে একাধিক হেবিওয়েটদের বিরুদ্ধে মুখ খোলেন কঙ্গনা। প্রশ্ন তোলেন, মুম্বই পুলিস কেন মহেশ ভাট, আদিত্য চোপড়া, করণ জোহর, রাজীব মাসান্দদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না? পাশাপাশি, বি-টাউনে এই ব্যক্তিত্বরা ইচ্ছাকৃতভাবে বাইরে থেকে আসা অভিনেতা-অভিনেত্রীদের উপর মানসিক চাপ তৈরি করেন বলেও অভিযোগ করেন তিনি। 

আরও পড়ুন-''অনেক হয়েছে!!!'' 'বলিউড'কে বিদায় 'আর্টিকল ফিফটিন' খ্যাত পরিচালক অনুভব সিনহার