জলের নীচে মনোকিনিতে সুহানা, কার সঙ্গে শাহরুখ-কন্যা! দেখুন ভিডিও

সেভাবেই সামনে আসুন না কেন,তাঁকে দেখলেই পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে

Updated By: Jan 21, 2019, 10:37 AM IST
জলের নীচে মনোকিনিতে সুহানা, কার সঙ্গে শাহরুখ-কন্যা! দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : পাকাপাকিভাবে না হলেও, লন্ডনেরই বাসিন্দা তিনি। পড়াশোনার ফাঁকে মাঝে মধ্যে মুম্বইতেও দেখা যায় তাঁকে। কখনও বাবা শাহরুখ খানের সঙ্গে কখনও মা গৌরীর সঙ্গে। আবার কখনও ছোট ভাই আব্রামকে কোলে নিয়ে ঘুরে বেড়াতেও দেখা যায়। সেভাবেই সামনে আসুন না কেন,তাঁকে দেখলেই পাপারাত্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। বুঝতেই পারছেন, শাহরুখ-কন্যা সুহানা খানের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : 'প্রাথমিকের অঙ্কটুকুও জানেন না?' জোরদার ট্রোলিংয়ের মুখে মালাইকা
আর এবার ভাইরাল হল সুহানা খানের শক্তি ভিডিও। যেখানে পুলের মধ্যে জলের নীচে বন্ধুদের সঙ্গে দেখা যাচ্ছে সুহানাকে। বন্ধুদের সঙ্গে মনোকিনি পরে সুহানা যখন জলে নামেন, সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে আসতেই তা ছড়িয়ে পড়ে। পুলের মধ্যে জলের নীচে সুহানার সঙ্গে তাঁর তাঁর প্রিয় পোষ্যকেও দেখা যায়। আর সেই পোষ্যকে আদর করতেও দেখা যায় শাহরুখ-কন্যাকে।
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অভিনয়ে এখনও পর্যন্ত না এলেও, সম্প্রতি ভগ ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খান-কে। এরপরই সুহানা কবে থেকে অভিনয়ে আসতে চান বলে প্রশ্ন করা হয় শাহরুখ খানকে? মেয়ের অভিনয়ের বিষয়ে কিং খান বলেন, সুহানা আপাতত অভিনয় নিয়ে পড়াশোনায় ব্যস্ত। পড়াশোনা শেষ হলে তবেই তিনি এ বিষয়ে ভাবনাচিন্তা করবেন। তবে সুহানাকে লঞ্চ করানোর জন্য বলিউডের একাধিক জনপ্রিয় পরিচালক মুখিয়ে রয়েছেন বলেও ইঙ্গিত দেন শাহরুখ খান। আরও পড়ুন : জেগে উঠছে পুরনো প্রেম? অক্ষয়ের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা কাইফ? তবে সুহানাই শুধু নন, শাহরুখের ছেলে আরিয়ান খানও এই মুহূর্তে অভিনয়ে আসতে চান না। পরিচালক হয়ে সিনেমা তৈরিতেই তিনি বেশি আগ্রহী বলে জানান বলিউডের বাদশা খান। এবং, বিষয়টি নিয়ে আরিয়ান পড়াশোনাও শুরু করে দিয়েছে বলেও জানা যায়। অন্যদিকে শাহরুখের ছোট ছেলে আব্রাম ভবিষ্যতের 'রকস্টার' বলেও মনে করেন কিং খান।

.