রান্না ঘরে Suhana-র কাজ, SRK কন্যাকে দেখে জল্পনায় নেটিজেনরা

সুহানার একের পর এক ছবি ভাইরাল হয়ে যায় 

Updated By: Feb 25, 2021, 06:05 PM IST
রান্না ঘরে Suhana-র কাজ, SRK কন্যাকে দেখে জল্পনায় নেটিজেনরা
রান্না ঘরে সুহানা খান

নিজস্ব প্রতিবেদন : রান্না ঘরে কাজ করছেন সুহানা খান (Suhana Khan)। রান্না ঘরের বিভিন্ন জিনিসপত্রের সঙ্গে সুহানার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ফটোশ্যুটের জন্যই সুহানা খান ওইভাবে ছবি শেয়ার করেন বলে জানা যায় শাহরুখ-কন্যার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে।

দেখুন ভিডিয়ো...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ফিল্ম নিয়ে পড়াশোনা করতে বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন সুহানা খান। সম্প্রতি মেয়েকে ছাড়তে মুম্বই (Mumbai) বিমানবন্দরে হাজির হন শাহরুখ খান। মেয়েকে লাল রঙের বিলাসবহুল গাড়িতে বসিয়ে নিয়ে বিমানবন্দরে হাজির হন এসআরকে (SRK)। মুখে মাস্ক এঁটে শাহরুখ মাঝ রাতে বিমানবন্দরে হাজির হলেও, পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ে যায় সেই ছবি। যদিও ওইদিন পাপারাৎজির সঙ্গে কোনওভাবেই কথা বলতে শোনা যায়নি শাহরুখ খানকে (Shah Rukh Khan)।

আরও পড়ুন  : উপহার নিয়ে ছোট্ট ভাইকে দেখতে এলেন Sara, দেখুন ভিডিয়ো

এদিকে শাহরুখ বর্তমানে পাঠানের শ্যুটিং শুরু করেছেন। এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং জন আব্রাহাম। ২০১৮ সালে জিরো মুখ থুবড়ে পড়ার পর প্রায় ৩ বছর পর এবার ফের শাহরুখের সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। যদিও কিং খানকে এ বিষয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি। এমনকী পাঠানে শাহরুখের লুক ভাইরাল হওয়ার পরও এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন বলিউড (Bollywood) বাদশা।

আরও পড়ুন  : নীলাঞ্জনের কোলে 'মেয়ে', ভিডিয়ো শেয়ার করলেন Iman Chakraborty

এদিকে শাহরুখের সঙ্গে পাঠানের পাশাপাশি দীপিকা পরিচালক শকুন বাত্রার সিনেমা নিয়েও ব্যস্ত। অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা। এসবের পাশাপাশি হৃত্বিক রোশনের সঙ্গে ৩০০ কোটির রামায়নেও দীপিকাকে দেখা যাবে বলে খবর।