সুলতান রিলিজের আগে অরিজিত্ বিতর্কে ড্যামেজ কন্ট্রোলে সলমন

সুলতান ছবিতে 'জাগ ঘুমেয়া' গানটির অরিজিত্‍ সিংয়ের ভার্সান রাখার জন্য সলমনকে চিঠি লেখেন অরিজিত্‍, সেই চিঠি পোস্টও করেন সোশ্যাল মিডিয়ায়। তাই নিয়ে চলে বিতর্ক। তবে এতদিন পর এই বিষয়ে মুখ খুললেন সলমন। এই বিষয়ে প্রশ্ন করায় তাঁর প্রথম প্রতিক্রিয়া কে অরিজিত্‍ সিং? তাঁকে স্পষ্ট করে বোঝানোর পর তিনি বলেন ও ওই গায়ক। কিন্তু সুলতান টিমের পক্ষ থেকে  জানানো হয়েছিল যে, অরিজিতের ভার্সান দিয়েই গানের শুটিং করেছেন সলমন।

Updated By: Jun 20, 2016, 02:45 PM IST
সুলতান রিলিজের আগে অরিজিত্ বিতর্কে ড্যামেজ কন্ট্রোলে সলমন

ওয়েব ডেস্ক: সুলতান ছবিতে 'জাগ ঘুমেয়া' গানটির অরিজিত্‍ সিংয়ের ভার্সান রাখার জন্য সলমনকে চিঠি লেখেন অরিজিত্‍, সেই চিঠি পোস্টও করেন সোশ্যাল মিডিয়ায়। তাই নিয়ে চলে বিতর্ক। তবে এতদিন পর এই বিষয়ে মুখ খুললেন সলমন। এই বিষয়ে প্রশ্ন করায় তাঁর প্রথম প্রতিক্রিয়া কে অরিজিত্‍ সিং? তাঁকে স্পষ্ট করে বোঝানোর পর তিনি বলেন ও ওই গায়ক। কিন্তু সুলতান টিমের পক্ষ থেকে  জানানো হয়েছিল যে, অরিজিতের ভার্সান দিয়েই গানের শুটিং করেছেন সলমন।

তবে ছবিতে গান রাখা হবে কিনা তা ঠিক করেন প্রযোজক ও পরিচালক। আর  তাই নাকি সলমনের ভার্সানও রাখা হয়নি ছবিতে। তিনি এও জানান খুব তাড়াতাড়ি এমন দিন আসবে যেদিন নায়করাই ঠিক করবেন ছবিতে কোন ভার্সান রাখা হবে। আর সেদিন তাঁর জন্য কেউ গাইতে না চাইলে তিনি বলবেন, 'আরে  প্লিস গা দে মেরে লিয়ে, আই অ্যাম সরি'। এই দিন আসার অপেক্ষায় রইলাম আমরাও।

.