গাছে উঠছেন সানি লিওন, বুঝুন কাণ্ড...

 নিজের গাছে ওঠার ভিডিয়ো ইনস্টা হ্যান্ডেলে পোস্টও করেছেন সানি লিওন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 6, 2020, 07:34 PM IST
গাছে উঠছেন সানি লিওন, বুঝুন কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন : গাছে উঠছেন সানি লিওন। (Sunny Leone) বিন্দুমাত্র ভয়ডর নেই। দিব্যি তরতরিয়ে গাছে উঠে গেলেন। কী কথাটা শুনে চমকে গেলেন নাকি? ঘটনাটা কিন্তু ঠিক এমনটাই ঘটেছে। শুধু যে ঘটেছে এমনই নয়, নিজের গাছে ওঠার ভিডিয়ো ইনস্টা হ্যান্ডেলে পোস্টও করেছেন সানি লিওন। 

ভাবছেন তো সানির কাণ্ড কারখানার কথা? ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে সানি লিখেছেন, ''Climbing and hanging around!'' ভিডিয়োতে দেখা যাচ্ছে, সানির গাছে ওঠা দেখে তাঁর সামনে দাঁড়িয়ে থাকা এক বন্ধু তাঁকে প্রশ্ন করেন, 'কী করছো?' সানিো অবলীলায় উত্তর দিলেন 'গাছে উঠছি।' গাছে উঠে যাওয়ার পর ডালে হেলান দিয়ে সানি বলেন, 'এখানে সবকিছু ঠিকঠাক আছে, কোনও সমস্যা নেই।' তাহলেই বুঝন সানির কাণ্ড...

আরও পড়ুন-রানু মণ্ডলের সঙ্গে গাইলেন আশা-লতাজির ডুয়েট সঙ্গী উদিত নারায়ণ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-১৪ ফেব্রুয়ারিই বিয়ে নেহা-আদিত্যর, ঘোষণা টনি কক্করের

খুব স্বাভাবিকভাবেই সানির পোস্ট করা এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মাঝে মধ্যেই ভক্তদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য সানি তাঁর নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে নানান রকম ভিডিয়ো, ছবি পোস্ট করে থাকেন। তা সেটা কখনও হাবি ড্যানিয়েল ওয়েবারের সঙ্গেই হোক কিংবা তাঁদের তিন সন্তান নিশা, আশের বা নোয়ার সঙ্গে কোনও ছবি বা ভিডিয়োই হোক। সোশ্যাল মিডিয়ায় সদা অ্যাক্টিভ থাকেন সানি (Sunny Leone)। 

.