চুরির অভিযোগ, মুখ খুললেন সানি লিওন

সানির বিরুদ্ধে কী এমন চুরির অভিযোগ উঠল?

Updated By: Oct 30, 2019, 08:06 PM IST
চুরির অভিযোগ, মুখ খুললেন সানি লিওন

নিজস্ব প্রতিবেদন: স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওন। তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।

বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে ওঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন। 

আরও পড়ুন-নাইরোবির জিরাফ সেন্টারে গিয়ে জিরাফকে আদরের চুম্বন শ্রেয়ার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অভিযোগ,ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি।

তবে তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন। তিনি সাফ জানিয়েছেন, ''আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে, তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এৎ থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি। ''

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিমি-নুসরতের নতুন টিকটক ভিডিয়ো

প্রসঙ্গত, সানি লিওনকে খুব শীঘ্রই নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে মোতিচুর চাকনাচুর গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে। 

আরও পড়ুন-মুখোপাধ্যায় পরিবারের ভাইফোঁটা, হাজির তনিশা, শর্বাণী, রানিরা

.