গত ২-১ বছরে রিয়ার সম্পত্তির পরিমাণ বেড়েছে হু হু করে, জেনে নিন কীভাবে

কে রিয়াকে সাহায্য করেন, তা খতিয়ে দেখা হচ্ছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 6, 2020, 07:36 PM IST
গত ২-১ বছরে রিয়ার সম্পত্তির পরিমাণ বেড়েছে হু হু করে, জেনে নিন কীভাবে
ফাইল ছবি

 নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে নিয়ে জোর শোগোল শুরু হয়েছে প্রায় গোটা দেশ জুড়ে। সুশান্তের সঙ্গে পরিচয় হওয়ার পরই অভিনেতার জীবনযাত্রার ধরন পালটে দেন রিয়া। এমনকী, সুশান্তের সমস্ত পুরনো কর্মীদেরও রিয়া ছেটে ফেলেন বলে অভিযোগ। সুশান্তের মৃত্যুর পর রিয়ার বিরুদ্ধে ১৬ দফা অভিযোগ দায়ের করেন এফআইআর করেন প্রয়াত অভিনেতার বাবা। যেখানে সুশান্ত আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার পাশাপাশি তাঁর অ্যাকাউন্ট থেকে রিয়া ১৫ কোটি সরিয়ে ফেলেছেন বলে অভিযোগ। সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে মুম্বইতে পৌঁছে সোজা ব্যাঙ্কে হাজির বিহার পুলিসের আধিকারিকরা। তদন্তের স্বার্থে সেই তথ্য বিহার পুলিস প্রকাশ্যে না হলেও, রিয়ার সম্পত্তির পরিমাণ কত জানেন!

আরও পড়ুন : ​১৪ জুন থেকে নিঁখোজ, সুশান্তের হাউজ ম্যানেজারকে সমন পাঠাল ইডি

রিপোর্টে প্রকাশ, গত বছরে রিয়ার নগদ অর্থের পরিমাণ ১০ লক্ষ থেকে ১৪ লক্ষে পৌঁছয়। এর পাশাপাশি মুম্বইতে রিয়ার ২টি সম্পত্তি রয়েছে বলে খবর। রিয়ার সম্পত্তি বাড়ানোর ক্ষেত্রে কে তাঁকে সাহায্য করেন,তার খোঁজ শুরু করেছে পুলিস।

আরও পড়ুন : মহেশ ভাট, মৌনি রায়, ঊর্বশী রাউতেলাকে নোটিস পাঠাল জাতীয় মহিলা কমিশন

এদিকে বিহার পুলিসের ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে সম্প্রতি বলেন, রিয়া তাঁদের অফিসারদের সঙ্গে কোনওরকমের সাহায্য করছেন না। শুধু তাই নয়, ১৪ জুনের পর থেকে রিয়া ঘনঘন তাঁর ঠিকানা পালটাচ্ছেন। সে তিনি যা-ই করুন না কেন, রিয়ার বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ জোগাড় করতে পারলে, যেখানেই লুকোন না কেন, তাঁকে বিহার পুলিস খুঁজে বের করে নিয়ে আসবে বলেও জানান ডিজিপি। 

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুর খবর পেয়েই অভিনেতার ইমেলের পাসওয়ার্ড পাল্টে কাঁটাছেঁড়া শুরু করেন রিয়া?

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, রিয়া নির্দোষ হলে কেন তিনি লুকিয়ে বেড়াচ্ছেন! কেন তদন্তের কাজে বিহার পুলিসকে সাহায্য করছেন না বলেও প্রশ্ন তোলেন গুপ্তেশ্বর পান্ডে।