সুশান্তের ঘরের চাবির হদিশ এখনও নেই! চাবি না মেলাটা গুরুতর বিষয়, মন্তব্য আইনজীবীর

''সুশান্তের ঘরের চাবি না পাওয়া যাওয়া সত্যিই ভীষণ গুরুতর বিষয়।'' মন্তব্য অভিনেতার পরিবারের আইনজীবী বিকাশ সিং। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 3, 2020, 08:17 PM IST
সুশান্তের ঘরের চাবির হদিশ এখনও নেই! চাবি না মেলাটা গুরুতর বিষয়, মন্তব্য আইনজীবীর

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের ঘরের চাবি এখনও পাওয়া যায়নি। ''সেই চাবি কোথায় গেল? এটি সত্যিই ভীষণই গুরুত্বতর বিষয়।'' এমনটাই মন্তব্য করেছেন অভিনেতার পরিবারের আইনজীবী বিকাশ সিং। 

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে বিকাশ সিং বলেন, ''এই চাবির বিষয়টা তদন্তের মধ্যে পড়ছে, তাই এটা নিয়ে মন্তব্য করতে পারছি না। তবে সত্যিই যদি চাবি এখনও না পাওয়া গিয়ে থাকে, তাহলে খুবই গুরুতর বিষয়। কারণ, যে ঘরে ওর মৃত্যু হয়েছিল, সে ঘরে কেউ ঢুকে আবারও লক দিতে পারে।'' প্রসঙ্গত বিকাশ সিং আরও বলেন, সুশান্তের মৃত্যুকে কোনওভাবেই আত্মহত্যা মনে করে না ওর পরিবার। সুশান্তকে হত্যা করা হয়েছে বলেই পরিবার মনে করে।

আরও পড়ুন-''আমাকে আরও আগে ডাকা হলে হয়ত সুশান্ত বেঁচে যেতেন'' মন্তব্য চাবিওয়ালার

এদিকে সুশান্তের পরিবার CBI-কে জানিয়েছে, সুশান্তের ঘরের চাবি শেষ পর্যন্ত পুলিস খুঁজে পায়নি। তাঁদের হাতেও সেই চাবি দেওয়া হয়নি। এদিকে, CBI তদন্ত শুরু করার পর তাঁদের হাতে সমস্ত তথ্য প্রমাণই মুম্বই পুলিস তুলে দিয়েছে বলে জানা যায়। তবে সুশান্তের ঘরের চাবিটি মুম্বই পুলিসের কাছেও নেই।  প্রশ্ন উঠছে সুশান্তের ঘরের চাবিটি কোথায় গেল? কার কাছে আছে? 

প্রসঙ্গত, এর আগে সুশান্তের ঘরের লক যে চাবিওয়ালা ভেঙেছিলেন, তিনি জানিয়েছিলেন, অভিনেতার ফ্ল্যাটে যাওয়ার আগে সিদ্ধার্থ পিঠানিকে লকের ছবি হোয়াটসঅ্যাপে তিনি পাঠাতে বলেন। প্রথমে পিঠানি একটা খোলা দরজার লকের ছবি পাঠান। পরে আবারও তিনি যে দরজার লক খুলতে হবে সেই ছবি চাইলে, পিঠানি একটি বন্ধ দরজার লকের ছবি পাঠান। 

আরও পড়ুন-সুশান্তের হাতে রাখী বাঁধছেন, ছবি শেয়ার করলেন 'দিল বেচারা' পরিচালকের বোন