মৃত্যুর ৫ দিন আগে থেকে অস্বাভাবিক আচরণ শুরু করেন সুশান্ত! জয়া সাহার দাবিতে চমকে যাবেন

আচমকাই ওই দাবি করেন সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 05:46 PM IST
মৃত্যুর ৫ দিন আগে থেকে অস্বাভাবিক আচরণ শুরু করেন সুশান্ত! জয়া সাহার দাবিতে চমকে যাবেন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে কোনও সময় গ্রেফতার করতে পারে সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে। সেই আশঙ্কার মাঝেই এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে জয়া সাহার বিভিন্ন দাবি। সুশান্তের সঙ্গে তাঁর শেষবারের মতো কথা হয় গত ৫ জুন। অর্থত অভিনেতার মৃত্যুর ৮ দিন আগে তাঁর সঙ্গে শেষ কথা হয় বলে দাবি করেন জয়া সাহা। 

আরও পড়ুন : বাঁধা পড়লেন সাতপাকে, পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে ঘর বাঁধলেন মানালি দে

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জয়া সাহা তদন্তকারীদের জানিয়েছেন, গত ৫ জুন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা হয় তাঁর। পরিচালক কুমার মঙ্গলের সিনেমা নিয়ে সুশান্তের সঙ্গে তাঁর কথা হয়।  ওই সিনেমার গল্প বেশ পছন্দ হয় সুশান্তের।  পাশাপাশি কুমার মঙ্গলের ওই সিনেমার জন্য সুশান্তকে ৬ কোটি পারিশ্রমিক দেওয়া হবে বলে জানানো হয়।  যা শুনে সুশান্ত পালটা জানান, ১২ কোটি দিলে তবেই তিনি ওই ছবির জন্য রাজি হবেন। 

আরও পড়ুন : মাদক আসক্তদের উপড়ে ফেলে পরিষ্কার করা হোক বলিউড, দীপিকাকে একহাত রবিনা ট্যান্ডনের

এসবের পাশাপাশি জয়া সাহা আরও দাবি করেন, মৃত্যুর আগে সুশান্তের সঙ্গে যেদিন তিনি শেষবারের মতো দেখা করেন, সেদিন যেন অদ্ভূত ব্যবহার করছিলেন এসএসআর।  জয়া সাহার সঙ্গে কথা বলতে বলতেই তিনি উঠে দাঁড়ান এবং পায়চারি শুরু করেন ঘরের মধ্যে।  এরপর তিনি আচমকাই শোয়ার ঘরে চলে যান, আবার পর মুহূর্তে ফিরে আসেন সেখান থেকে। পাশাপাশি তিনি ভাল নেই বলেও নাকি ওইদিন জয়া সাহাকে জানিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।  এমনই দাবি করেন প্রয়াত অভিনেতার ট্যালেন্ট ম্যানেজার। 

আরও পড়ুন : 'ওঁরা আমায় মেরে ফেলবে', দিশার মৃত্যুর পর ভয় পেয়ে দিদিকে মেসেজ করেন সুশান্ত!

এদিকে জয়া সাহার সঙ্গে দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশের বন্ধুত্বের খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে।  এমনকী, তাঁরা দুজনে একই মাদক কারবারী এবং পাচারকারীর সঙ্গে হোয়াটস অ্যাপে যুক্ত ছিলেন বলেও খবর প্রকাশ্যে আসতে শুরু করেছে। 

.