শুয়ে রয়েছেন সুশান্ত, ভাইয়ের উপর ৫০০-র নোট ছড়িয়ে দিচ্ছেন দিদিরা, ভাইরাল ছবি

শ্বেতা শেয়ার করেন ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 4, 2020, 03:28 PM IST
শুয়ে রয়েছেন সুশান্ত, ভাইয়ের উপর ৫০০-র নোট ছড়িয়ে দিচ্ছেন দিদিরা, ভাইরাল ছবি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: নীতু সিং, মীতু সিং, প্রিয়াঙ্কা সিং এবং শ্বেতা সিং, ৪ দিদির একমাত্র ভাই ছিলেন। তাই তো সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর যেন কিছুতেই সেই কষ্ট কাটিয়ে উঠতে পারছেন প্রয়াত অভিনেতার ৪ দিদি। সুশান্তের মৃত্যুর পর যখন ২ মাসের বেশি সময় পেরিয়ে গিয়েছে, তখন তাঁদের ভাই যাতে বিচার পান, সেই দাবিতে সরব হচ্ছেন সুশান্তের দিদিরা। পাশাপাশি ভাইয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তকে তুলে ধরছেন সোশ্যাল সাইটের মাধ্যমে।

আরও পড়ুন : 'কারও বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান', চ্যালেঞ্জ কঙ্গনার

কখনও সুশান্তের সঙ্গে নাচ আবার কখনও ভাইয়ের সঙ্গে তাঁর ফ্ল্যাটে বসে পুজো, পুরনো স্মৃতিতে ডুবে রয়েছেন সুশান্তের দিদিরা। এবার সুশান্তের সঙ্গে কাটানো আরও একটি পুরনো ছবি শেয়ার করলেন শ্বেতা সিং কীর্তি। যেখানে সুশান্ত শুয়ে রয়েছেন এবং ভাইয়ের উপর ৫০০ টাকার নোট ছড়িয়ে দিচ্ছেন তাঁর ২ দিদি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ২০১৬ সালের পুরনো সেই ছবি শেয়ার করেন শ্বেতা।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্ত যে শুধুমাত্র একজন অভিনেতা ছিলেন তা নয়, একজন ভাল মনের মানুষ ছিলেন বলেও সম্প্রতি দাবি করেন প্রয়াত অভিনেতার দিদি। যেখানে শ্বেতা নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রীর একটি চিঠি শেয়ার করেন। ওই চিঠিতে দেখা যায়, ২০১৮ সালে নাগাল্যান্ডের বন্যার সময় সে রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি ২৫ লক্ষের অনুদান দেন সুশান্ত। অভিনেতার অনুদানের পর তাঁকে পালটা ধন্যবাদ জানিয়ে চিঠি পাঠান নাগাল্যন্ডের মুখ্যমন্ত্রী। সম্প্রতি সেই চিঠি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন শ্বেতা সিং কীর্তি।

.