কৃতির সঙ্গে বিচ্ছেদ, ফের 'প্রাক্তন' অঙ্কিতার দিকে ঝুঁকছেন সুশান্ত?

এসব কিছু এড়িয়ে সুশান্ত প্রকাশ্যেই অঙ্কিতার প্রশংসা করেন। 

Updated By: Dec 17, 2018, 04:59 PM IST
কৃতির সঙ্গে বিচ্ছেদ, ফের 'প্রাক্তন' অঙ্কিতার দিকে ঝুঁকছেন সুশান্ত?

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকবছর হল অঙ্কিতা এখন সুশান্ত সিং রাজপুতের জীবনে অতীত। সুশান্ত-অঙ্কিতা আলাদা হয়ে যান সেই ২০১৬ সালে। যদিও আজকাল প্রায়ই অঙ্কিতার প্রশংসা করতে দেখা যাচ্ছে সুশান্তকে। সম্প্রতি, সোশ্যাল সাইটের মাধ্যমে প্রকাশ্যে আসে অঙ্কিতা লোখান্ডের মনিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসির লুক। আর এরপরই নেটিজেনরাই সুশান্তের সঙ্গে অঙ্কিতা প্রতিযোগিতা শুরু করেন। অনেকই লেখেন, 'এবার প্রাক্তন' সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রতিযোগিতা জমবে। আর এসব কিছু এড়িয়ে সুশান্ত প্রকাশ্যেই অঙ্কিতার প্রশংসা করেন। 

সুশান্ত লেখেন, ''অঙ্কিতা এখানে তোমায় অসাধারণ লাগছে। আমি ভীষণ খুশি হয়েছি এটা দেখে। ঈশ্বর তোমার মঙ্গল করুন, তোমার জীবনে অনেক সাফল্য আনুক। '' অঙ্কিতাও অবশ্য সুশান্তের এই পোস্টের উত্তর দিতে ভোলেননি। তিনি লেখেন, '' ধন্যবাদ সুশান্ত, তোমাকেও শুভেচ্ছা রইল।''

আরও পড়ুন-''অভিষেক অপদার্থ, বাবার খ্যাতিতে সুন্দরী বৌ পেয়েছেন'', আক্রমণের মুখে অভিষেক

রবিবার রাতে স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডের মঞ্চে সুশান্তকে এই বিষয়েই যখন প্রশ্ন করেন, তিনি স্পষ্ট জানান, হ্যাঁ তিনি অঙ্কিতার প্রশংসা করেছেন। বলেন, যা লিখেছেন তা প্রকাশ্যেই লিখেছেন এনিয়ে আলাদা করে বলার কিছু নেই। এরপরে সাংবাদিকরা দ্বিতীয় প্রশ্নটা করার আগেই সুশান্ত উত্তর দেন যে, তবে এটাকে অন্য রকম কিছু বলে ভাবার কিছু নেই। তবে সুশান্তের এই মন্তব্যের ঠিক পরপরই তাঁর 'প্রাক্তন' অঙ্কিতা সেখানে পৌঁছলে সাংবাদিকরা তাঁকেও এবিষয়ে প্রশ্ন করতে ছাড়েননি। অঙ্কিতা অবশ্য পুরো বিষয়টি এড়িয়ে অন্যকথা বলতে শুরু করেন।

আরও পড়ুন-স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড ২০১৮: সেরা অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী আলিয়া ভাট, দেখুন আর কার কার মুকুটে উঠল সেরার পালক...

দেখুন ঠিক কী ঘটেছে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, ২০০৯ সালে একতা কাপুরের 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের সেট থেকে। এরপর দীর্ঘ ৮ বছর সে সম্পর্ক সুন্দরভাবে এগোনোর পর হঠাৎই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের সম্পর্ক ভাঙার খবর শোনা যায়। জনপ্রিয় এই জুটির সম্পর্ক ভাঙার খবরে সমসময় হতাশ হন অনেকেই। বিশেষ করে ২০১৬ সালে যেখানে সুশান্ত ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে অনুষ্ঠানে গিয়ে সাংবাদিক সম্মেলনে সে বছরের ডিসেম্বরেই অঙ্কিতাকে বিয়ে করার কথা প্রকাশ্যেই ঘোষণা করেন। 

অঙ্কিতা-সুশান্তের বিয়ের খবরের মাঝেই শোনা যেতে থাকে তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর। অঙ্কিতা-সুশান্তের সম্পর্ক ভাঙার পিছনে নানান কথা শোনা যেতে থাকে। অনেকেই বলেন, 'রবতা' ছবির সেটে সুশান্তের সঙ্গে কৃতি শ্যাননের ঘনিষ্ঠতার কারণেই নাকি অঙ্কিতার কাছ থেকে সরে আসেন সুশান্ত।

আরও পড়ুন-আলিয়া সঙ্গে সম্পর্ক আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন রণবীর! আলিয়ার সঙ্গে কী ঘটেছে জানেন?

তবে এসব যাই হোক না কেন, সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক এখন অতীত। শুধু অঙ্কিতাই বা কেন, যে কৃতি শ্যাননের জন্য সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ভেঙেছিল, সেই কৃতির সঙ্গেও নাকি সুশান্তের সম্পর্ক ভেঙে গিয়েছে। সুশান্ত আপাতত সবকিছু ভুলে নিজের কেরিয়ার ও ফিল্মের দিকেই মন দিয়েছেন। তবে সুশান্তকে আজকাল মাঝে মধ্যেই অঙ্কিতা প্রশংসা করতে দেখা যাচ্ছে। অঙ্কিতার মনিকর্ণিকাতে প্রথম কাজ করার খবরেও তিনি তাঁকে শুভচ্ছা জানিয়েছিলেন। আবার ছবিতে অঙ্কিতার প্রথম লুক প্রকাশ করার পরও তিনি অঙ্কিতার প্রশংসা করেছেন। এসব দেখেই সুশান্ত-অঙ্কিতার ভক্তরা অনেকেই প্রশ্ন তুলছেন, তবে সুশান্ত আবারও 'প্রাক্তন' অঙ্কিতা দিকে ঝুঁকছেন? আপনাদের কী মনে হয়?

আরও পড়ুন-সেরা অভিনেতার পুরস্কার রণবীরের হাতে, কেঁদে ফেললেন গর্বিত দীপিকা

.