'রাজনৈতিক সাহায্য ছাড়া কিছুই করা সম্ভব নয়', সুশান্তের পরিবারের অভিযোগের জবাব শেখরের

সুশান্তের মৃত্যু নিয়ে রাজনৈতিক ফায়দা তোলায় চেষ্টা করছেন শেখর সুমন। এমনই অভিযোগ করেছিল সুশান্তের পরিবার....

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2020, 01:33 PM IST
'রাজনৈতিক সাহায্য ছাড়া কিছুই করা সম্ভব নয়', সুশান্তের পরিবারের অভিযোগের জবাব শেখরের

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের মৃত্যু নিয়ে রাজনৈতিক ফায়দা তোলায় চেষ্টা করছেন শেখর সুমন। রাজপুত পরিবারের এহেন মন্তব্য নিয়ে এবার মুখ খুললেন শেখর। তাঁর কথায়, রাজনৈতিক সমর্থন ছাড়া এত সহজে কোনও কাজ করা সম্ভব নয়। রাজনৈতিক সমর্থন না থাকলে আমার দাবি কেউ শুনবে না, আমাকেও সকলে উপেক্ষা করবে।

বৃহস্পতিবার একাধিক টুইটে, সুশান্তের পরিবারের মন্তব্য প্রসঙ্গে নিজের মতামত প্রকাশ করেন অভিনেতা শেখর সুমন।  তাঁর কথায়, ''আমি যেভাবে এগিয়ে এসেছি, তাতে আমার পরিবারও আমায় সমর্থন করেনি। আমার পরিবার আমায় বলেছিল, COVID-19-এর প্রকোপের এই সময় কেউ যখন এগিয়ে আসছে না, তখন আমি কেন জীবনের ঝুঁকি এখনে সেখানে ছুটে বেড়াচ্ছি। আমি বের হচ্ছি, কারণ, আমি আমার হৃদয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারি না।'' পাশাপাশি আরও একটি টুইটে শেখর লেখেন, বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক সাহায্য, সমর্থন ছাড়া কেউ কিছুই করতে পারে না।

আরও পড়ুন-সুশান্তের বাড়ির 'ডুপ্লিকেট' চাবি কীভাবে দ্রুত তৈরি হয়ে গেল? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

আরও একটি টুইটে শেখর সুমন লিখেছিলেন, ''সুশান্তের জন্য এই লড়াই দেশের প্রতিটি কোণ থেকে এগিয়ে আসতে হবে। আমি একা কতটাই বা করতে পারি। আমি পরিবার, বন্ধু সকলে আমার বিপক্ষে, তবুও চুপ থাকতে পারছি না।'' ''এই বিষয়টা আমি শেষ দেখে ছাড়বো। আমার পক্ষে যতটা করা সম্ভব করবো। কিন্তু তার জন্য বিজেপি, শিবসেনা, জেডিইউ, আরজেডি, এনসিপি সহ সমস্ত রাজনৈতিক দলের সমর্থন প্রয়োজন। ''

আরও পড়ুন-বলিউডের 'নেপোটিজম'! যাচাই করতে পারেন নেপোমিটারে, জানালেন সুশান্তের জামাইবাবু

প্রসঙ্গত, ৩০ জুন, পাটনায় সুশান্ত সিং রাজপুতের পরিবারের সঙ্গে দেখা করার পর, RJD (রাষ্ট্রীয় জনতা দল)-এর তরফে আয়োজিত একটি সাংবাদিক সম্মেলনে যোগ দেন শেখর। যেখানে উপস্থিত ছিলেন বিহারের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তেজশ্বী যাদব। আর এই সাংবাদিক সম্মেলনে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে CBI তদন্তের দাবি জানানো হয়। পাশাপাশি, বলিউডের গ্যাং ও সুশান্তের ৫০টি সিম কার্ড বদল নিয়ে মন্তব্য করেছিলেন শেখর সুমন। তাঁর কথায়, সুশান্ত হুমকি ফোন পেতেন, তাই সিম বদলাতেন বারবার। 

আর শেখন সুমান RJD-র সাংবাদিক সম্মেলনে যোগ দেওয়ার কারণে বেশ বিরক্ত হয় সুশান্তের পরিবার। তাঁদের তরফে বলা হয়, সুশান্তের মৃত্যু নিয়ে নিজে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছেন শেখর সুমন।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যু: রাজনৈতির ফায়দা তোলার চেষ্টায় শেখর সুমন ও সন্দীপ সিং! অভিযোগ পরিবারের