ছেলের কথা জানতে চেয়ে বার বার রিয়াকে মেসেজ করেও উত্তর পাননি সুশান্তের বাবা!

রিয়ার ম্যানেজারকেও মেসেজ করেন কে কে সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 11, 2020, 11:27 AM IST
ছেলের কথা জানতে চেয়ে বার বার রিয়াকে মেসেজ করেও উত্তর পাননি সুশান্তের বাবা!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ছেলের শারীরিক এবং মানসিক অবস্থার কথা জানতে চেয়ে বার বার  য়োগাযোগ করার চেষ্টা করেন রিয়া চক্রবর্তীর সঙ্গে। কিন্তু রিয়া কোনওভাবেই সুশান্তের বাবা কে কে সিংয়ের সঙ্গে পালটা যোগাযোগ তো করেননি। তাঁর সঙ্গে কথা বলে সুশান্তের শরীরের হাল হকিকতও জানাতে চাননি। রিয়ার সঙ্গে কথা বলতে না পেরে, তাঁর ওই সময়ের ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে যোগাযোগ করেন সুশান্তের বাবা। শ্রুতিও তখন কে কে সিংয়ের মেসেজের কোনও উত্তর দেননি বলে দাবি। এমনকী, সুশান্তের কাছে যাবেন বলে মুম্বইয়ের ফ্ল্যাটের টিকিট কেটে দিতে বলেন শ্রুতিকে। সবকিছু জেনেও শ্রুতি ওই সময় সুশান্তের বাবার মেসেজের কোনও উত্তর দেননি।

আরও পড়ুন  : তাঁর বিরুদ্ধে এফআইআরের জন্য দায়ি নীতিশ কুমার, বিহারের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ রিয়ার

সম্প্রতি এমনই বেশ কয়েকটি মেসেজ উঠে আসে সংবাদমাধ্যমের সামনে। যেখানে সুশান্তের অবস্থার কথা জানতে চেয়ে রিয়া এবং শ্রুতি মোদীকে পরপর মেসেজ করেন কে কে সিং। কিন্তু তাঁরা কেউ কে কে সিংয়ের মসেজের পালটা উত্তর দেননি।

আরও পড়ুন  : ​সুশান্তের বাবার বয়ান রেকর্ডের পরই ফরিদাবাদের বাড়িতে কড়া নিরাপত্তা

সোমবার ফরিদাবাদে গিয়ে সুশান্তের বাবার বয়ান রেকর্ড করেন সিবিআই আধিকারিকরা। ফরিদাবাদের পুলিস সুপার ও পি সং হলেন সুশান্তের জামাইবাবু। ছেলের মৃত্যু পর আপাতত সেখানেই রয়েছেন কে কে সিং। ফরিদাবাদে গিয়েই সিবিআই আধিকারিকরা সুশান্তের বাবার বয়ান রেকর্ড করেন। 

অন্যদিকে মঙ্গলবার সুশান্তের দিদি মিতু সিং রাজপুতের বয়ান রেকর্ড করবেন সিবিআই আধিকারিকরা।