আলিশার বাবা হওয়ার দৌড়ে জয় রোহমানের! তবে কি বিয়ে করছেন সুস্মিতা?

নিজস্ব প্রতিবেদন: মাত্র ২৫ বছর বয়সে রিনিকে দত্তক নিয়ে সকলকে চমকে দিয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। পরবর্তীকালে ফের দ্বিতীয় কন্য়া সন্তান আলিশাকে দত্তক নেন সুস্মিতা। শুধু দত্তক নেওয়াই নয়, দুই সন্তানকেই মনের মতো করে বড়ও করছেন তিনি। পড়াশোনা, গান, নাচ থেকে শরীরচর্চা সবকিছুতেই পারদর্শী করে তুলছেন দুই মেয়েকে। এমনকি খেলাধুলোতেও। একা হাতেই গড়ে তুলছেন দুই মেয়েকে। 

তবে সম্প্রতিককালে, সবক্ষেত্রেই প্রেমিক রোহমান শলকে পাশে পেয়েছেন সুস্মিতা। রোহমানও সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গে ভীষণ সুন্দরভাবে মিশে গিয়েছেন। তাঁদেরকে নিজের সন্তানের মতোই কাছে টেনে নিয়েছেন। বছর ২৭ এর রোহমানের সঙ্গে প্রেম করলেও তাঁকে বিয়ের করার এখনই কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছিলেন সুস্মিতা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা নিজেই স্বীকার করে নিয়েছেন প্রেমিক রোহমান শল আলিশার বাবা হওয়ার দৌড়ে জিতে গিয়েছেন। যদিও এবার তিনি রোহমানকে বিয়ে করার কথা ভাবছেন কিনা তা অবশ্য সুস্মিতা জানাননি। 

আরও পড়ুন-বৌভাতের পরদিন পাতে মাছের সবচেয়ে ছোট্ট পিসটাই দিয়েছিলেন শাশুড়িমা, সরব কনীনিকা! 

নিজের ইনস্টাগ্রামে আলিশা স্কুলে আয়োজিত হওয়া একটি ক্রীড়া প্রতিযোগিতার ভিডিও পোস্ট করেছেন সুস্মিতা। স্কুলে ১০০ মিটার দৌড়ে প্রথম হয়েছে আলিশা। প্রতিযোগিতার সময় আলিশাকে দৌড়তে দেখে চোখে জল এসে যায় রোহমানেরও। সুস্মিতা ভিডিও পোস্ট করে ক্যাপশানে লিখেছেন এই প্রথম আলিশার জন্য রোহমানকে কেঁদে ফেলতে দেখলাম। আরও একটি পোস্টের ক্যাপশানে সুস্মিতা লিখেছেন বাবা হওয়ার ১০০ মিটার দৌড় জিতে গিয়েছেন রোহমানও। পাশাপাশি মেয়ের জন্য যে তাঁর গর্ব হচ্ছে সেকথা জানাতেও ভোলেননি সুস্মিতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আজকাল মডেল রোহমান শলকে সুস্মিতার পরিবারের সঙ্গে সমস্ত সেলিব্রেশনেই দেখা যায়। সেটা জয়পুরে আয়োজিত রাজামৌলির ছেলের বিয়ের অনুষ্ঠানই হোক কিংবা দুবাইতে পরিবারের সঙ্গে সুস্মিতার জন্মদিনের সেলিব্রেশন। তবে সুস্মিতা এবার রোহমানকে বিয়ের কথা ভাবছেন কিনা তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন-'নগরকীর্তন'-এ অভিনয় করছেন বৃহন্নলারা, কীভাবে হয়েছে শ্যুটিং? দেখে নিন...

English Title: 
Sushmita Sen’s boyfriend Rohman Shawl wins the father’s race for her daughter Alisah. Watch video
News Source: 
Home Title: 

আলিশার বাবা হওয়ার দৌড়ে জয় রোহমানের! তবে কি বিয়ে করছেন সুস্মিতা?

আলিশার বাবা হওয়ার দৌড়ে জয় রোহমানের! তবে কি বিয়ে করছেন সুস্মিতা?
Yes
Is Blog?: 
No