Renee-র জন্মদিনে মাতৃত্ব উদযাপন সিঙ্গল মাদার Sushmita-র, শুভেচ্ছা ফ্যানেদের

শনিবার রেনে ও 'মা' সুস্মিতার ২২ তম জন্মদিন। 

Updated By: Sep 4, 2021, 11:49 AM IST
Renee-র জন্মদিনে মাতৃত্ব উদযাপন সিঙ্গল মাদার Sushmita-র, শুভেচ্ছা ফ্যানেদের

নিজস্ব প্রতিবেদন: মাতৃত্বের ২২ বছর উদযাপন করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen)। শনিবার তাঁর বড় মেয়ে রেনের (Renee Sen) ২২ তম জন্মদিন। সেই উপলক্ষ্যেই সোশ্যাল মিডিয়ায় মেয়েকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। সুস্মিতার মতে রেনের জন্মদিন শুধু রেনের নয়, এই জন্মদিন সুস্মিতারও মাতৃত্বের জন্মদিন। তবে শুধু সুস্মিতাই নয়, রেনেকে শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতার ফ্যানেরাও।

২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা সেন। এরপর রেনেকে ঘিরেই নিজের পরিবার গড়ে তুলেছিলেন এই সিঙ্গল মাদার। শনিবার মেয়ের দুটি ছবি পোস্ট করে তাঁর উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন,'আমার প্রথম ভালোবাসাকে শুভ জন্মদিন। আমরা এখন ২২। চোখের পলকে সময় পেরিয়ে যাচ্ছে। তোমার মা হিসাবে দু-দশক কাটিয়ে দিলাম। আমার জীবনে তুমি আশীর্বাদ। ঈশ্বর তোমার মঙ্গল করুন। প্রার্থনা করি তুমি তোমার মনের সব ইচ্ছে পূর্ণ করতে পারো। আমরা তোমাকে ভালোবাসি 'সোনা'। মা আর আলিশার তরফ থেকে তোমায় আলিঙ্গন ও চুম্বন। পার্টি টাইম। '

আরও পড়ুন: লকডাউনে জোর করে ২০ হাজার টাকা পাঠিয়েছিলেন Sidharth Shukla, মুখ খুললেন বালিকা বধূ Pratyushaর বাবা

সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য়ের ছবিতে অভিনয়ের হাতেখড়ি হয়েছে সুস্মিতা সেনের মেয়ে রেনে সেন। সেই খবর ইনস্টাগ্রামে পোস্ট করার পরই নেটিজেনদের অনেকেই তাঁকে প্রশ্ন করেছিলেন যে তাঁর আসল মা কে? তাঁর উত্তরে রেনে বলেছিলেন 'আমি জন্মেছি আমার মায়ের মনে।' তাঁর কাছে সুস্মিতাই তাঁর আসল মা। রেনের ১৬ তম জন্মদিনে সুস্মিতা তাঁকে জন্মসূত্রে কে রেনের মা তা খোঁজার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই বিষয়ে কোনও আগ্রহই দেখায়নি রেনে। অতএব বোঝাই যাচ্ছে মনে প্রাণে রেনে সুস্মিতাকেই তাঁর মা মনে করেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)