পরিবার ও প্রেমিক রোহমানের সঙ্গে নববর্ষের সেলিব্রেশন সুস্মিতার

তেমনই ছোটখাটো ভাবে নিজের পরিবারের সদস্যদের সঙ্গেই নববর্ষ সেলিব্রেট করেছেন সুস্মিতা। 

Updated By: Jan 1, 2019, 07:19 PM IST
পরিবার ও প্রেমিক রোহমানের সঙ্গে নববর্ষের সেলিব্রেশন সুস্মিতার

নিজস্ব প্রতিবেদন: ২০১৮ পার হয়ে এসেছে ২০১৯। নতুন বছরকে স্বাগত জানিয়েছেন কমবেশি সকলেই। বাদ যাননি বলিউড সেলেবরা। অনেকেই ৩১ ডিসেম্বর রাতে বিশেষ সেলিব্রেশনের আয়োজন করেন। তেমনই ছোটখাটো ভাবে নিজের পরিবারের সদস্যদের সঙ্গেই নববর্ষ সেলিব্রেট করেছেন সুস্মিতা। 

সুস্মিতা সেনের নববর্ষের সেলিব্রেশনে মা শুভ্রা সেন, বাবা সুবীর সেনে, ভাই রাজীব সেন, দিদি নীলম সেন ও দুই মেয়ে রিনি ও আলিশার পাশাপাশি উপস্থিত ছিলেন প্রেমিক রোহমান শলকেও। সুস্মিতা তাঁর ইনস্টা হ্যান্ডেলে তাঁর বাবা, মা ও পরিবারের সকল সদস্যদের সঙ্গে কেক কাটাক ভিডিও পোস্ট করেছেন। যেখানে সকলকেই কেক কাটাক আগে চোখ বন্ধ করে নতুন বছরের জন্য বিশেষ প্রার্থনা করেছেন, আর তারপরেই কাটা হয়েছে কেক। কেক কাটার পর সকলকে কেক খাইয়ে দিতে দেখা গেছে আলিশা ও রিনিকে। ভিডিওর পাশাপাশি নববর্ষেক জন্য আনা বিশেষ কেকেরও ছবি পোস্ট করেছেন সুস্মিতা।

আরও পড়ুন-ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর? নীতু কাপুরের পোস্টে শুরু হল জল্পনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-মালাইকাকে হাত ধরে বাড়িতে ঢোকালেন অর্জুন, সেলিব্রেট করলেন নববর্ষ, বনি কাপুর কি জানেন?

প্রসঙ্গত, রোহমান বর্তমানে একপ্রকার সুস্মিতার পরিবারের সদস্য হয়ে গিয়েছেন বললে ভুল হয় না। রোহমানকে সবসময়ই সুস্মিতার পরিবারের সঙ্গেই দেখা যায়। এমনকী সম্প্রতি রাজস্থানের জয়পুরে পরিচালক এস এস রাজামৌলির ছেলে এস এস কার্তিকেয় ও পূজা প্রসাদের বিয়ের অনুষ্ঠানেও রোহমানকেও সুস্মিতার পরিবারের সঙ্গে হাজির হতে দেখা যায়। বোঝাই যাচ্ছে রোহমানও সুস্মিতার পরিবারের সঙ্গে সেখানে আমন্ত্রিত ছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, সুস্মিতা সেনের পরিবারও একসময় হায়দরাবাদেই থাকতেন। সেই সূত্রেই পূজা প্রসাদের পরিবারের সঙ্গে কিংবা রাজামৌলির পরিবারের সঙ্গে তাঁদের আলাপ বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-অভিনেত্রী হতে নিষেধ করেছিলেন বাবা অনিল কাপুর, মুখ খুললেন রেহা কাপুর