হৃত্বিক রোশনকে নিয়ে টুইট করলেন সুজান

সুজান খান এবং হৃত্বিক রোশন। বলিউডের প্রাক্তন এক রিয়েল লাইফ জুটি। ১৪ বছরের সম্পর্ক হঠাত্‌ কোনও এক অজানা কারণে ভেঙে যায়। কিন্তু সেই সম্পর্ক ভেঙেছে শুধুমাত্র কাগজে-কলমেই। মনে মনে সেই সম্পর্ক আজও জীবিত রয়েছে। আর তা বার বার প্রমাণিত হয়েছে হৃত্বিকের সমর্থনে সুজানের টুইট। ব্যক্তিগত জীবনে যাই হয়ে যাক না কেন, হৃত্বিকের পাশে সবসময় দেখা গিয়েছে সুজানকে। বলতেই হচ্ছে, হৃত্বিককে বড্ড ভালোবাসেন সুজান।

Updated By: Jan 22, 2017, 03:24 PM IST
হৃত্বিক রোশনকে নিয়ে টুইট করলেন সুজান

ওয়েব ডেস্ক: সুজান খান এবং হৃত্বিক রোশন। বলিউডের প্রাক্তন এক রিয়েল লাইফ জুটি। ১৪ বছরের সম্পর্ক হঠাত্‌ কোনও এক অজানা কারণে ভেঙে যায়। কিন্তু সেই সম্পর্ক ভেঙেছে শুধুমাত্র কাগজে-কলমেই। মনে মনে সেই সম্পর্ক আজও জীবিত রয়েছে। আর তা বার বার প্রমাণিত হয়েছে হৃত্বিকের সমর্থনে সুজানের টুইট। ব্যক্তিগত জীবনে যাই হয়ে যাক না কেন, হৃত্বিকের পাশে সবসময় দেখা গিয়েছে সুজানকে। বলতেই হচ্ছে, হৃত্বিককে বড্ড ভালোবাসেন সুজান।

আরও পড়ুন জানেন ক্যামেরার সামনে কী করতে সমস্যা হয় শাহরুখ খানের?

আর কদিন পরেই মুক্তি পাবে হৃত্বিক রোশনের ছবি ‘কাবিল’। প্রাক্তন স্বামীর আসন্ন ছবি ঘিরে উচ্ছ্বসিত এবং গর্বিত সুজান। টুইটে জানালেন সেই কথাও। হৃত্বিক রোশন, ইয়ামি গৌতম এবং ছবির অন্যান্য কলাকুশলীকে অভিনন্দন জানালেন। টুইটে লিখলেন "Eternal sunshine of the spotless mind..so so so incredibly proud of you @iHrithik," she posted on the social media along with an adorable picture of the duo. "The most hearted performance  in history of Indian cinema @iHrithik! Kaabil will melt u! kudos 2 d team @yamigautam @_SanjayGupta."

টুইটের সঙ্গে নিজেদের এই পুরনো ছবিটিও পোস্ট করেছেন সুজান।

.