Swara Bhasker Baby: মা-বাবা হলেন স্বরা-ফাহাদ, ছবি শেয়ার করে একরত্তির নামও জানালেন অভিনেত্রী...

Swara Bhasker: ফেব্রুয়ারিতেই মহারাষ্ট্রের সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদের সঙ্গে সংসার পাতেন অভিনেত্রী। বিয়ের চারমাসের মাথায় মা হতে চলেছেন এই খবর জানান স্বরা। শনিবার সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

Updated By: Sep 25, 2023, 07:50 PM IST
Swara Bhasker Baby: মা-বাবা হলেন স্বরা-ফাহাদ, ছবি শেয়ার করে একরত্তির নামও জানালেন অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জুন মাসেই জানিয়েছিলেন সন্তান আসার কথা, সেপ্টেম্বরের ২৩ তারিখ মা ও বাবা হলেন স্বরা ভাস্কর(Swara Bhasker) ও ফাহাদ আহমেদ(Fahad Ahmed)। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সোমবার সন্ধেতে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন দম্পতি। সন্তানের নাম রেখেছেন রাবিয়া(Raabiyaa)। স্বরা জানান যে একেবারে নতুন এক জগতের সম্মুখীন তাঁরা। রাবিয়ার সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নতুন বাবা-মা।

আরও পড়ুন- Shah Rukh Khan: ১৮ দিন পর এল সেই মুহূর্ত, বক্স অফিসে ইতিহাস গড়লেন শাহরুখ...

গত ফেব্রুয়ারিতে বিয়ে করেন স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির নেতে ফাহাদ আহমেদ। বিয়ের চারমাসের মাথাতেই সুখবর দেন তাঁরা। জানা গিয়েছিল যে অক্টোবরের শুরুতেই আসছে নতুন সদস্য। তবে তার আগেই কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।স্বরা ও ফাহাদ যৌথ বিবৃতিতে লেখেন, ‘প্রার্থনা শুনেছে, আশীর্বাদ বর্ষিত হয়েছে, একটা গান গুনগুন করছে কেউ, এক রহস্যময় সত্যি। আমাদের একরত্তি কন্যা সন্তান রাবিয়া জন্মগ্রহণ করেছে ২৩ সেপ্টেম্বর ২০২৩। আপনাদের ভালোবাসার জন্য আমরা আন্ন্দচিত্তে ও কৃতজ্ঞতাসহ সবাইকে ধন্যবাদ জানাই। এটা পুরো একটা নতুন দুনিয়া।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swara Bhasker (@reallyswara)

প্রসঙ্গত, ২০২০ সালে সিএএ বিরোধী এক প্রতিবাদ সভায় গিয়েই সমাজবাদী পার্টির মহারাষ্ট্রের যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে স্বরার আলাপ। সেখান থেকেই শুরু হয় কথোপকথন। সেই কথোপকথনই প্রেমে পরিণত হয়। এরপরেই বিয়ের সিদ্ধান্ত নেন অভিনেত্রী। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় কোর্ট ম্যারেজ করে স্বরা-ফাহাদ। তাঁদের বিয়ের খবর আচমকাই প্রকাশ্যে আসে। তারপর মার্চ মাসে সামাজিক মতে বিয়ে করেন তাঁরা। চারদিন ব্যাপী চলে বিয়ের অনুষ্ঠান। সেখানে যেমন থাকে মেহেন্দি অনুষ্ঠান, সেকরমই ছিল কাওয়ালি নাইট। হিন্দু ও মুসলিম দুই মতেই বিয়ে করেন তাঁরা।

আরও পড়ুন-Priyanka Chopra on Parineeti Chopra-Raghav Chadha Wedding: বোনের বিয়েতে না এসে বাড়িতে অবসরযাপন! ট্রোলের মুখে প্রিয়াঙ্কা লিখলেন...

বিয়ের ৪ মাসের মাথাতেই স্বরা জানান যে তিনি মা হতে চলেছেন। প্রেগন্যান্সির খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল ট্রোলিং। অনেকেই দাবি করেন, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছিলেন স্বরা। এই কারণেই ট্রোলের মুখে পড়েন তিনি। সেবার স্বরার পাশে দাঁড়িয়েছিলেন বলিউডে তাঁর কাছের বন্ধু সোনম কাপুর। কিছুদিন আগেই স্বরা শেয়ার করেছিলেন তাঁর বেবি শাওয়ারের ছবি। তাঁকে সারপ্রাইজ পার্টি দিয়েছিলেন ফাহাদ সহ তাঁর গোটা পরিবার। অবশেষে এল সেই শুভক্ষণ। ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ছেন নীনা গুপ্তা, জিশান আয়ুব, টিসকা চোপড়া, তিলোত্তমা সোম সহ অনেক তারকাই।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.