রাবেয়ার মধ্যেই কি কিরণকে খুঁজছে সতীশ? প্রকাশ্যে 'চরিত্রহীন ৩'-এর ট্রেলার

কাউন্সিলিং করাতে এসে সতীশের সঙ্গে রাবেয়াকেও ভালবাসায় ও যৌনতায় জড়িয়ে পড়তেও দেখা যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 9, 2020, 08:38 PM IST
রাবেয়ার মধ্যেই কি কিরণকে খুঁজছে সতীশ? প্রকাশ্যে 'চরিত্রহীন ৩'-এর ট্রেলার

নিজস্ব প্রতিবেদন : স্মৃতি হারিয়ে কিরণকে পাগলের মত খুঁজে বেড়াচ্ছে সতীশ। এখনও কিরণের ভালোবাসাতেই ডুবে রয়েছে সে। সতীশের ধারনা তাকে সকলে মিলে পাগল বানাতে চাইছে। মানসিকভাবে বিপর্যস্ত সতীশের কাউন্সেলিং করতে দেখা যায় রাবেয়াকে। কাউন্সিলিং করাতে এসে সতীশের সঙ্গে ভালবাসায় ও যৌনতায় জড়িয়ে পড়ে রাবেয়া। এমনই একটি গল্প নিয়েই বুধবার প্রকাশ্যে এসেছে 'চরিত্রহীন ৩'-এর ট্রেলার।

যেখানে সতীশের ভূমিকায় সৌরভ দাস, রাবেয়ার ভূমিকায় স্বস্তিকা মুখোপাধ্যায়, কিরণের ভূমিকায় নয়না গঙ্গোপাধ্যায়কে দেখা যাচ্ছে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সৌরভ চক্রবর্তী, মুমতাজ সরকার। ট্রেলারে সতীশ রূপী সৌরভ দাসকে বলতে শোনা গেল, ''যতবার এই পৃথিবীর বুকে সতীশ থাকবে, ততবার কিরণময়ী ফিরে আসবে।'' সতীশ সেনকে রাবেয়ার কাউন্সিলিং নিয়ে প্রশ্ন তুলতে দেখা গেল অভিনেতা সৌরভ চক্রবর্তীকে। ট্রেলারে রাবেয়ার ভূমিকায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা। এর আগে প্রকাশ্যে আসা 'চরিত্রহীন ৩'-এর টিজারে সতীশের সঙ্গে যৌনতায় লিপ্ত রাবেয়াকে বলতে শোনা গিয়েছিল, ''আমি পুড়ছি সতীশ, আমি পুড়ে যাচ্ছি।'' ট্রেলাারেও 'রাবেয়া' রূপী স্বস্তিকাকে সতীশের ভালোবাসায় ভিজতে দেখা গেল।

আরও পড়ুন-বিয়ে করছেন 'জয় বাবা লোকনাথ'-এর 'হেমনলিনী', দেখুন সঙ্গীত ও আইবুড়ো ভাতের ছবি

আরও পড়ুন-সুস্থ হলেও কথা বলতে সমস্যা হচ্ছে, 'স্পিচ থেরাপি' হবে 'আশিকি'র নায়কের

আরও পড়ুন-দুঃস্থ মানুষকে সাহায্যের জন্য প্রয়োজন ১০ কোটি, ৮টি সম্পত্তি বন্ধক রাখলেন সোনু সুদ

'চরিত্রহীন' ওয়েবসিরিজটির প্রথম পর্ব ও দ্বিতীয় পর্বটি SVF-এর ডিজিট্যাল প্ল্যার্টফর্ম 'হইচই' এ বেশ জনপ্রিয় হয়েছিল। 'চরিত্রহীন'-এর প্রথম ও দ্বিতীয় ভাগে সম্পর্কের টানাপোড়েন, উদ্দাম যৌনতা, বিয়ে, বিচ্ছেদ সবকিছুকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলেন পরিচালক দেবালয়। দেবালয় ভট্টাচার্যের এই ওয়েব সিরিজ পুরনো ধ্যান ধারণা ভেঙে বাংলার দর্শকদের নতুন স্বাদে, নতুন কিছু উপহার দিয়েছিল। তাই খুব স্বাভাবিকভাবেই তাঁর চরিত্রহীন ৩- নিয়ে নেটদুনিয়ার দর্শকদের বেশ আগ্রহ থাকবে তা বলাই বাহুল্য।