২৫-এ পা Swastika-র, 'কি করে বলব তোমায়'-র Radhika র জন্মদিন পালনে বয়ফ্রেন্ড শোভন

 শুক্রবার পঁচিশে পা দিলেন স্বস্তিকা । রাত বারোটায় তাঁর জন্মদিন সেলিব্রেশনে খামতি রাখলেন না শোভন।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 23, 2021, 04:37 PM IST
২৫-এ পা Swastika-র, 'কি করে বলব তোমায়'-র Radhika র জন্মদিন পালনে বয়ফ্রেন্ড শোভন

নিজস্ব প্রতিবেদন: স্বস্তিকা দত্ত, ইতিমধ্যেই টলিউডের অন্যতম পরিচিত মুখ।  'কি করে বলব তোমায়ধারাবাহিকে রাধিকা হিসেবে তিনি সকলের ড্রইং রুমে প্রবেশ করে ফেলেছেন। ইন্ডাস্ট্রিতে এখন কান পাতলেই শোনা যায় তাঁর মিষ্টি লভ লাইফের কথা।এখন সুরের তালেই তাঁর জীবন চলছে। আদ্যন্ত মিউজিকাল বয়ফ্রেন্ড থাকলে যা হয় আর কি। শুক্রবার পঁচিশে পা দিলেন স্বস্তিকা (Swastika Dutta)। রাত বারোটায় তাঁর জন্মদিন সেলিব্রেশনে খামতি রাখলেন না শোভন (Shovan Ganguly)।

 

আরও পড়ুন: Veer Zara থেকে Bajirao Mastani, Aishwarya এর প্রত্যাখ্যান ভাগ্য বদলেছিল অনেকের

চকোলেট কেকের উপর পঁচিশ লেখা মোমবাতি সাজিয়ে ক্রেকার্স জ্বালালেন। আনন্দে আত্মহারা রাধিকা। এই হাসিটুকুর জন্যই তো শোভনের সব আয়োজন। শুটিংয়ে পুরো দিন ব্যস্ত থাকবেন অভিনেত্রী। কি করে বলব তোমায় (Ki Kore Bolbo Tomay) -র সেটে শুটিং করবেন তিনি। তাই জন্মদিন শুরুই করলেন শোভনের সঙ্গে। অপরকে ডেট করলেও তা মানতে নারাজ দুজনেই। তাঁরা ছোট তাই একে অপরকে সময় দিচ্ছেন, একসঙ্গে থাকার জন্য তৈরি হচ্ছেন। তবে সোশ্যাল মিডিয়ায় ঢু মারলে তা আবার অন্য কথা বলছে। মাঝে মধ্যেই রেস্তোঁরায় একান্তে আড্ডা জমাচ্ছেন দুজনে।

শোভনের জন্মদিনে সারাদজিন সঙ্গে ছিলেন স্বস্তিকা। একসঙ্গে লাঞ্চ করা থেকে ঘুরতে যাওয়া, দারুণ কাটিয়েছিলেন। দিন শেষে শোভন একটি ছবি পোস্ট করার পর কারন লেখেন- থেকে যাওয়া গুলোকে আলো দেওয়ার জন্য এই ছবি।

আরও পড়ুন: #wecan’tbreathe আন্দোলনে সামিল নুসরত, তোপ দাগলেন প্রধানমন্ত্রীকে

এদিন ছবি পোস্ট করে শোভন তাঁর লভ অফ লাইফকে লেখেন-'বয়েস হইয়া গেলো রে তোর, জন্মদিন মুবারক হো বাচ্চা।...' এই লিখেই লভ স্মাইলি দিয়ে স্বস্তিকার জন্য একরাশ ভালবাসা পাঠান শোভন। ভাল খাকুন দুজনে, শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

.