close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'তারক মেহতা কা উলটা চশমায়' আর দেখা যাবে না জেঠালালকে?

১১ বছর ধরে সফলভাবে চলছে এই জনপ্রিয় মেগা 

Updated: Aug 13, 2019, 06:23 PM IST
'তারক মেহতা কা উলটা চশমায়' আর দেখা যাবে না জেঠালালকে?

নিজস্ব প্রতিবেদন : ২০০৮ সাল থেকে শুরু হয়েছে পথ চলা। সেই থেকে এখনও চলছে তাঁদের 'গোকুলধাম সোসাইটির' সফল সফর। বুঝতেই পারছেন, জনপ্রিয় মেগা সিরিয়াল 'তারক মেহতা কা উলটা চশমার' কথাই বলা হচ্ছে। কিন্তু টানা ১১ বছর চলার পর এবার কি মাঝ পথে সফর থেকে সরে আসার ইঙ্গিত দিলেন দীলিপ জোশি তথা 'জেঠালাল গড়া'?

আরও পড়ুন : মেয়েকে দেখলেই অশ্লীল মন্তব্য করতেন সত বাবা, অভিযোগ পলকের
রিপোর্টে প্রকাশ, সম্প্রতি 'তারক মেহতা কা উলটা চশমা' নিয়ে মুখ খোলেন দীলিপ জোশি। সেখানে তিনি বলেন, টানা ১১ বছর একই জায়গায় কাজ করার পর বেশ কিছু সময় শারীরিক ক্লান্তি চলে আসে। শরীর যেন অবসন্ন হয়ে পড়ে। মানসিকভাবে ক্লান্তি নয়, শারীরিক ক্লান্তি চলে আসে। আর তখন শরীর জবাব দিতে শুরু করে বলেও মন্তব্য করেন দীলিপ। দীলিপ জোশির ওই মন্তব্যের পর থেকে শুরু হয়েছে জোর জল্পনা। অর্থাত এবার কি দীলিপ জোশি 'তারক মেহতা কা উলটা চশমা' ছাড়ার ইঙ্গিত দিলেন? যদিও এ বিষয়ে স্পষ্টভাবে কোনও মন্তব্য করেননি দীলিপ জোশি।

আরও পড়ুন : মালাইকাকে ঘিরে ধরতেই রেগে গেলেন অর্জুন, দেখুন ভিডিয়ো
সম্প্রতি 'তারক মেহতা কা উলটা চশমা' থেকে নিজেকে সরিয়ে নেন অভিনেত্রী দিশা ভাকানি তথা 'দয়াবেন'। বিয়ের পর সন্তানের জন্মের পর অভিনয় থেকে সরে আসেন দিশা। মেয়ের সঙ্গে বেশি করে সময় কাটাতে চান এবং বেশি পারিশ্রমিক দাবি করেন দিশা। কিন্তু প্রযোজক শেষ পর্যন্ত দিশার সব দাবি মেনে নিতে অস্বীকার করায়, জনপ্রিয় মেগা থেকে সরে দাঁড়ান দিশা ভাকানি।