সাক্ষী, দিব্যা, সায়ামি-কে নিয়ে বলিউডে পা রাখছেন পরিচালক Tahira Kashyap

স্ত্রী তাহিরার প্রথমবার বড় পর্দায় পা রাখার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আয়ুষ্মান।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2021, 01:26 PM IST
সাক্ষী, দিব্যা, সায়ামি-কে নিয়ে বলিউডে পা রাখছেন পরিচালক Tahira Kashyap

নিজস্ব প্রতিবেদন: পরিচালক হিসাবে বলিউডে পা রাখছেন অভিনেতা আয়ুষ্মান খুরানার (Ayushman Khurana) স্ত্রী, লেখিকা তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)। তাঁর প্রথম ছবির নাম 'শর্মাজী কি বেটি'। স্ত্রী তাহিরার প্রথমবার বড় পর্দায় পা রাখার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আয়ুষ্মান।

তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)-র প্রথম ছবি 'শর্মাজী কি বেটি' মূলত শহুরে মহিলাদের জীবন নির্ভর। ছবিতে তিন মহিলার জীবনের নানা টানাপড়েনের কথা উঠে আসবে বলে জানা যাচ্ছে। মহিলা কেন্দ্রীক এই ছবিতে অভিনয় করবেন সাক্ষী তানওয়ার (Sakshi Tanwar) দিব্যা দত্ত (Divya Dutta) সায়ামি খের (Saiyami Kher)। 

আরও পড়ুন-Taliban সন্ত্রাসের সঙ্গে হিন্দুত্ববাদের তুলনা! টুইটারে ট্রেন্ডিং #ArrestSwaraBhaskar

নিজের ছবির কথা জানিয়ে তাহিরা (Tahira Kashyap) লিখেছেন, "কেমন অসাড় লাগছে! বিশ্বাস করতে পারছি না যে এটি শেষ পর্যন্ত হতে চলেছে। আমি শুধুই কৃতজ্ঞতা অনুভব করছি। যারা আমার স্বপ্ন, আমার হৃদয়ের খুব কাছাকাছি থাকা এই গল্পটিকে নিয়ে আসছে তাঁদের প্রতি চির কৃতজ্ঞ। সৎ হওয়া খুবই ভাল কিন্তু আমার মনে হয় 'শীত সবসময় বসন্তে পরিণত হয়'। এই চলচ্চিত্রটি আমাকে বিভিন্ন রাজ্য এবং জীবনের বিভিন্ন পর্যায় দেখিয়েছে, তবে আমার মা এবং আমার সঙ্গী আমায় শিখেছে, কখনওই যে হাল না ছাড়ি। আর এই যাত্রায় যাঁরা আমার সঙ্গে ছিলেন তাঁদের ধন্যবাদ।"

আরও পড়ুন-Hindi OTT: টলিউড প্রায় ফাঁকা, বাঙালি তারকারা মজেছেন হিন্দি ওয়েব সিরিজ ও সিনেমায়

'শর্মাজী কি বেটি' ছবি প্রসঙ্গে বলতে গিয়ে প্রযোজক সংস্থার CEO সমীর নায়ার বলেন, ''এই ছবির গল্প এক্কেবারেই অন্যরকম, যেখানে প্রতিটি চরিত্রের বুনন একে অপরের থেকে আলাদা। তাহিরা কাশ্যপ খুরানা একজন বিশিষ্ট সাহিত্যিক। ওঁর গল্প সবসময়ই পাঠকদের মনে একটা বিশেষ জায়গা করে নেয়। আমার দৃঢ় বিশ্বাস এই ছবি দর্শকদের নিরাশ করবে না। সিনেমাপ্রেমীরা এই ছবি মাধ্যমে নারী জীবনের অন্যরকম গল্প দেখতে পারবেন।'' প্রসঙ্গত, এর আগের 'টফি', 'পিন্নি' এবং 'ফিল লাইক ইশক'-এর মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলি পরিচালনা করেছেন তাহিরা কাশ্যপ। তা প্রশংসিতও হয়েছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.