সাধে তিনি Wonder Woman! পর্দার পিছনে শুধুই মা

নেটিজেনরা তাঁকে 'ওয়ান্ডার মম' তকমা দিয়েছে। 

Updated By: Aug 19, 2021, 12:43 PM IST
সাধে তিনি Wonder Woman! পর্দার পিছনে শুধুই মা

নিজস্ব প্রতিবেদন: ওয়ান্ডার ওম্যান (Wonder Woman) হয়ে উঠেছেন ওয়ান্ডার মম। মা হয়ে ওঠার পর কর্মক্ষেত্রে জীবন একটু বদলে গেছে তারই কিছু নমুনা সোশ্যাল সাইটে তুলে ধরলেন অভিনেত্রী গাল গ্যাডট(Gal Gadot)। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে তাঁর মেকআপ রুমের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে ব্যাকস্টেজে মেকআপ করতে করতেই ব্রেস্ট পাম্পিং করছেন তিনি। 

আরও বলুন:শ্যুটিং ফ্লোরে Akshay-এর নয়া থ্রিলার, সঙ্গে Rakul Preet Singh

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gal Gadot (@gal_gadot)

কাজের জন্য বাচ্চার কাছে সারাদিন থাকতে পারেন না অথচ বাচ্চার দরকার মায়ের দুধ। তাই কাজের মাঝেই নিজের বাচ্চার জন্য খাবার বন্দোবস্ত করে রাখছেন অভিনেত্রী। সোশ্যাল সাইটে তিনি ছবির ক্যাপশনে লেখেন, ব্যাকস্টেজে তিনি শুধুই মা। গালের এই সাহসী ছবিই প্রশংসা কুড়িয়ে নিয়েছে নেটদুনিয়ায়। তাঁর ফ্যানেরা তাঁকে ওয়ান্ডার মম তকমা দিয়েছেন। ফ্রন্ট ওপেন রোবের উপর একটি লাল সবুজে ডিজাইন করা স্রাগে নজর কেড়েছেন। তিন সন্তানের মা গ্যাল। গত জুন মাসেই তৃতীয় কন্যা সন্তানের মা হন তিনি। ২০০৮ সালে ইয়ারন ভারসানোকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তাঁর বড় মেয়ে ইতিমধ্যেই একটি ছবিতে শিশুশিল্পী হিসাবে অভিনয় করেছে। এক সাক্ষাৎকারে গাল মজা করে বলেছেন, ওয়ান্ডার ওম্যান প্রথম ভাগের শ্যুটিং-এর কিছু অংশ আবার যখন শ্যুট করা হয় তখন তিনি গর্ভবতী ছিলেন। ফলে তাঁর দুই সন্তান ইতিমধ্যেই সিনেমায় ডেবিউ করে ফেলেছে।   

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.