তৈমুরের প্রথম জন্মদিনে থাকবে না ক্যামেরার ফ্ল্যাশ, ব্রাত্য বলিউড

কখনও ফ্যাশন শো আবার কখনও ‘ভীর দি ওয়েডিং’-এর শুটিং, ছেলে সামলে বর্তমানে এভাবেই দিন কাটছে করিনা কাপুর খানের। শত ব্যস্ততার মধ্যেই আপাতত ২০ ডিসেম্বর নিয়ে বেজায় চিন্তা বেগম সাহেবার। কারণ, ওইদিনই তো করিনার ‘লিটল জন’ অর্থাত্ তৈমুরের জন্মদিন। ছেলের প্রথম জন্মদিনে করিনা কীভাবে প্ল্যান করছেন জানেন?

Updated By: Nov 28, 2017, 03:26 PM IST
তৈমুরের প্রথম জন্মদিনে থাকবে না ক্যামেরার ফ্ল্যাশ, ব্রাত্য বলিউড

নিজস্ব প্রতিবেদন : কখনও ফ্যাশন শো আবার কখনও ‘ভীর দি ওয়েডিং’-এর শুটিং, ছেলে সামলে বর্তমানে এভাবেই দিন কাটছে করিনা কাপুর খানের। শত ব্যস্ততার মধ্যেই আপাতত ২০ ডিসেম্বর নিয়ে বেজায় চিন্তা বেগম সাহেবার। কারণ, ওইদিনই তো করিনার ‘লিটল জন’ অর্থাত্ তৈমুরের জন্মদিন। ছেলের প্রথম জন্মদিনে করিনা কীভাবে প্ল্যান করছেন জানেন?
শোনা যাচ্ছে, ছোট্ট নবাবের জন্মদিনে হবে না কোনও পার্টি। বলিউডের কেউ সেখানে হাজির হবেন না। শুধু মাত্র কাপুর এবং পতৌদি পরিবার একসঙ্গে ঘরোয়াভাবে পালন করবে তৈমুরের প্রথম জন্মদিন। 

আরও পড়ুন : ভারতীর 'ব্যাঙ্গেল সেরিমনি'-তে চাঁদের হাঁট, খুশিতে উচ্ছ্বল কমেডি কুইন 
করিনা জানিয়েছেন, দাদু, দিদা, ঠাম্মাদের সঙ্গেই নাকি প্রথম জন্মদিন কাটাবে ছোট্ট তৈমুর। সেখানে থাকবে না বলিউডের কোনও ক্যামেরার ফ্ল্যাশ। বড় হওয়ার সঙ্গে সঙ্গে এরকম অনেক পার্টির সুযোগ পাবে তৈমুর। তাই প্রথম জন্মদিনটা পরিবারের সঙ্গেই তৈমুরের কাটানো উচিত বলেও মন্তব্য করেন করিনা। 
সম্প্রতি মা হয়েছেন পতৌদি পরিবারের ছোট মেয়ে সোহা আলি খান। গত ২৯ সেপ্টেম্বর এক কন্যা সন্তানের জন্ম দেন সোহা। ইতিমধ্যেই সোহার মেয়ের সঙ্গে তৈমুরের বেশ কিছু ছবিও প্রকাশ্যে এসেছে। যা নিয়ে সোহা জানিয়েছেন, তৈমুর এমনিতেই জনপ্রিয়। ছবি শিকারীদের নজরে পড়তে তার কোনও ডিজাইনার পোশাকের প্রয়োজন হয় না বলেও মন্তব্য করেন কুণাল খেমুর স্ত্রী।

 

.