বান্ধবী কায়ানাত সিংয়ের সঙ্গে স্নানে ব্যস্ত তৈমুর

জল নিয়ে খেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভাইরাল হয়েছে।

Updated By: Dec 22, 2018, 01:40 PM IST
বান্ধবী কায়ানাত সিংয়ের সঙ্গে স্নানে ব্যস্ত তৈমুর

নিজস্ব প্রতিবেদন : গত বৃহস্পতিবার ২০ ডিসেম্বর ২ বছরে পা দিয়েছে সইফিনা পুত্র তৈমুর আলি খান। আপাতত মা-বাবার সঙ্গে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে ব্যস্ত ছোট্ট নবাব। তবে দেশ থেকে বহু দূরে দক্ষিণ আফ্রিকায় গিয়েও সোশ্যাল মিডিয়া থেকে কিছুতেই যেন দূরে রাখা যাচ্ছে না তৈমুরকে। বিভিন্ন ফ্যানদের মাধ্যমে তোলা তৈমুরের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তৈমুরের সঙ্গে তার ছোট্ট বান্ধবী কায়ানাত সিংয়ের (রোডিস খ্যাত রণবিজয় সিংয়ের কন্যা) জল নিয়ে খেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভাইরাল হয়েছে।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে তৈমুর ও কায়ানাত দুজনে ছোটদের জন্য তৈমুর পুলে স্নান করতে ও জল নিয়ে খেলতে ব্যস্ত। পুলের এক সাইটে তৈমুর মাগ নিয়ে জল ছুঁড়তে ব্যস্ত, অন্যদিকে দাঁড়িয়ে ছোট্ট কায়ানাত তৈমুরের দিকে বল ছুঁড়ে দিচ্ছে। তৈমুরের জন্মদিন উপলক্ষ্যে পুরনো এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রণবিজয় সিংয়ের স্ত্রী প্রিয়াঙ্কা সিং। ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন ''শুভ জন্মদিন ছোট্ট টিম টিম, এই দুই জন, কায় এবং টিম। কায়ের জন্যও মায়ের তরফে অনেক ভালোবাসা''।

আরও পড়ুন-ডিসসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডারে আক্রান্ত অভিনেতা শাশ্বত?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে এটাই প্রথম নয়, এর আগেও রণবিজয় সিংয়ে পরিবারের সঙ্গে সইফ-করিনার লন্ডনে ঘুরতে যাওয়ার সময়ও  তৈমুরের সঙ্গে কায়ানাতের বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন-বাবার নতুন নতুন গার্লফ্রেন্ড হোক, জন্মদিনে এমনই প্রার্থনা সুস্মিতার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

শোনা যাচ্ছে দক্ষিণ আফ্রিকা থেকে ছুটি কাটিয়ে ফেরার পরই তৈমুরের ২ বছরে পা রাখা উপলক্ষ্যে বিশেষ পার্টি দিতে চলেছেন করিনা। যেখানে উপস্থিত থাকার কথা রয়েছেন বি-টাউনের অন্যান্য তারকা সন্তানদেরও।

আরও পড়ুন-কেমন হল শাহরুখের 'জিরো, চটপট দেখে নিন এই রিভিউ

.