তৈমুরের জন্য সইফ-করিনা যা করলেন, এর আগে কোনও সেলেব তা করেননি...

রীতিমত গুঞ্জন শুরু হয়েছে 

Updated By: Jan 18, 2019, 07:11 PM IST
তৈমুরের জন্য সইফ-করিনা যা করলেন, এর আগে কোনও সেলেব তা করেননি...

নিজস্ব প্রতিবেদন : শেরার নজরে সব সময় থেকেন সলমন খান। প্রত্যেক মাসে কয়েক লক্ষ করে বেতন পান তিনি। বলিউড 'ভাইজান'-কে রক্ষা করতে, সব সময় হাজির শেরা। সলমন খানের নিরাপত্তারক্ষী মোতায়েনের এই গল্প প্রায় সবারই জানা। কিন্তু, বলিউডে এবার কার জন্য জবরদস্ত নিরাপত্তারক্ষী রাখা হল জানেন?

আরও পড়ুন : 'বাথটাবের মধ্যে রহস্যজনক মৃত্যু?' মাকে নিয়ে প্রশ্ন করায় ঘাবড়ে গেলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী!
রিপোর্টে প্রকাশ, ছোট্ট নবাবের নিরাপত্তায় এবার একজন রক্ষী মোতায়েন করেছেন সইফ-করিনা। সম্প্রতি একজন নিরাপত্তারক্ষীকে তৈমুরের আশপাশে দেখা যায়। এমনকী, গাড়ি থেকে নেমে খেলতে গেলেও, তার আশপাশে ঘোরাফেরা করতে দেখা যায় তাঁকে। ন্যানির সঙ্গে খেলতে এসে, কে রয়েছেন তৈমুরের পাশে? তা নিয়ে নানা ধরনের প্রহন উঠতে শুরু করে। কিন্তু, সইফ-করিনা এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি। তবে, ছেলের নিরাপত্তার জন্য তাঁরা যে একেবারেই আপোষ করতে রাজি নন, তা বোধ হয় এবার ইঙ্গিতে বুঝিয়েই দিলেন নবাব এবং তাঁর বেগম সাহেবা।

আরও পড়ুন : 'প্রাথমিকের অঙ্কটুকুও জানেন না?' জোরদার ট্রোলিংয়ের মুখে মালাইকা
দেখুন সেই ছবি...


সম্প্রতি তৈমুরের আশপাশে এক ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। করিনা-পুত্রের সঙ্গে নিজস্বী তোলার জন্য ওই ব্যক্তি এগিয়েও আসেন। যা দেখে ঘাবড়ে যান তৈমুরের ন্যানি। সঙ্গে সঙ্গে তিনি ওই ব্যক্তিকে তৈমুরের পাশ থেকে দূরে সরিয়ে দেন। কিন্তু, ওই ঘটনার পর থেকেই কপালে ভাঁজ পড়তে শুরু করে সইফ-করিনা। তৈমুরের জন্য কি তাঁরা কোনও নিরাপত্তারক্ষী মোতায়েন করছেন?

আরও পড়ুন : তৃতীয় বিয়ের পর এবার কী করলেন ডিম্পির প্রাক্তন স্বামী রাহুল মহাজন?

সংবাদমাধ্যমের ওই প্রশ্নের উত্তরে করিনা বলেন, ছেলেকে তাঁরা আর পাঁচজন শিশুর মত সাধারণ জীবন দিতে চান। কিন্তু, দিনের পর দিন যেভাবে তৈমুরের উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়তে শুরু করেছে, তা চিন্তার বিষয় বলেও উল্লেখ করেন বলিউড অভিনেত্রী। শুধু তাই নয়, তৈমুরের জন্য নিরাপত্তারক্ষী রাখার বিষয়ে তাঁরা এই মুহূর্তে কিছু ভাবছেন না বলেও মন্তব্য করেন। 
যদিও করিনা যা-ই বলুন না কেন, সাম্প্রতিক এই ছবিতে তৈমুরের পাশে নিরাপত্তারক্ষী দেখে বেশ গুঞ্জন কিন্তু শুরু হয়েছে। কিন্তু, সইফ-করিনা এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

.