বিয়ের পর Devlina-র সঙ্গে পার্টি, সেই সময় কী করলেন Gourab-এর প্রাক্তন স্ত্রী Anindita Bose

সৌরভের সঙ্গে ভালবাসায় মাখানো ছবি শেয়ার করলেন অনিন্দিতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 06:00 PM IST
বিয়ের পর Devlina-র সঙ্গে পার্টি, সেই সময় কী করলেন Gourab-এর প্রাক্তন স্ত্রী Anindita Bose
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : প্রিয় মানুষের সঙ্গে নতুন ছবি শেয়ার করলেন অনিন্দিতা বোস। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই সৌরভ দাসের সঙ্গে ছবি শেয়ার করেন জনপ্রিয় এই অভিনেত্রী। সৌরভকে জড়িয়ে ধরে তিনি বলেন, প্রতিটা দিনই তাঁর কাছে 'হাগ ডে'।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অনিন্দিতা যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন, তা দেখে পালটা ভালবাসা প্রকাশ করেন সৌরভও। 

একদিকে যখন গৌরব চট্টোপাধ্য়ায়ের (Gourab Chatterjee) সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে, জমিয়ে পার্টি করছেন দেবলীনা কুমার, সেই সময় পর্দার মথুরবাবু প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বোসকে নিয়ে অনেকেরই কৌতুহল বাড়তে শুরু করে। দেবলীনা-গৌরবে বিয়ের দিন থেকে অনিন্দিতা বোস নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোনও সেভাবে স্টেটাস  শেয়ার না করলেও, অবশেষে বুধবার সৌরভের সঙ্গে ভালবাসায় মোড়ানো ছবি শেয়ার করেন অনিন্দিতা বোস।

আরও পড়ুন : ​কৃষকদের তাতিয়ে দিয়ে হাওয়া হয়ে গেলেন Priyanka, Diljit, কটাক্ষ করলেন Kangana

এদিকে দেবলীনা কুমারের সঙ্গে সম্প্রতি বাঁধা পড়েন গৌরব চট্টোপাধ্যায়। ধুমধাম করে গৌরব-দেবলীনার (Devlina Kumar) বিয়ের পর পার্টিতে হাজির হন টলিউডের এই জুটি। মেয়ের বিয়ের পর দেবাশিস কুমার এবং দেবযানী কুমার আয়োজন করেন গৌরব-দেবলীনার জন্য এক চোখ ঝলসানো পার্টির। যেখানে সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে হাজির হন দেবলীনা কুমার। অন্যদিকে দেবলীনার সঙ্গে রং মিলিয়ে প্যান্ট, স্যুট পরে সেখানে হাজির হন গৌরব চট্টোপাধ্যায়। পার্টির মধ্যেই এরপর কেক কেটে দেবলীনাকে খাইয়ে দেন গৌরব চট্টোপাধ্যায়। গৌরব-দেবলীনার ওই ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের ভক্তরা একেবারে উচ্ছ্বসিত হয়ে ওঠেন। বিয়ে, রিসেপশন এবং পার্টির পর কবে থেকে গৌরব, দেবলীনাকে শ্যুটিংয়ের ফ্লোরে ফিরতে দেখা যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। সেলেব জুটি নিজেরাও কোনও মন্তব্য করেননি।

.