তৈমুরকে নিয়ে নাগরদোলায় চড়লেন সইফ-করিনা

মেলায় গিয়ে নাগরদোলায় ওঠেননি এরকম মানুষ হয়ত খুবই কমই আছেন। ছোটবেলার সেই ঘোড়ায় চড়া নাগরদোলার স্মৃতি আজও অনেকের কাছেই অমলিন, বেশ মজাদারও বটে। আমার আপনার ছোটবেলার মতই ছোট্ট নবাব তৈমুর আলি খানকেও সেই ঘোড়ায় চড়া নাগরদোলার আনন্দ উপভোগ করতে দেখা গেল। তাকে সঙ্গ দিলেন মমি করিনা কাপুর খান ও ড্যাডি সইফ আলি খানকে। 

Updated: Jun 14, 2018, 03:21 PM IST
তৈমুরকে নিয়ে নাগরদোলায় চড়লেন সইফ-করিনা

নিজস্ব প্রতিবেদন : মেলায় গিয়ে নাগরদোলায় ওঠেননি এরকম মানুষ হয়ত খুবই কমই আছেন। ছোটবেলার সেই ঘোড়ায় চড়া নাগরদোলার স্মৃতি আজও অনেকের কাছেই অমলিন, বেশ মজাদারও বটে। আমার আপনার ছোটবেলার মতই ছোট্ট নবাব তৈমুর আলি খানকেও সেই ঘোড়ায় চড়া নাগরদোলার আনন্দ উপভোগ করতে দেখা গেল। তাকে সঙ্গ দিলেন মমি করিনা কাপুর খান ও ড্যাডি সইফ আলি খানকে। 

ছবি সৌজন্য: ফেসবুক

সম্প্রতি ১৫ দিনের ছুটি কাটাতে তৈমুরকে নিয়ে লন্ডনে গিয়েছেন সইফ ও করিনা। আপাতত সেখানেই রয়েছেন তাঁরা। আর সেই জন্ম থেকে ছোট্ট তৈমুর অনেকেরই হার্টথ্রব। ছোট্ট নবাবের যেকোনও ছবি, যেকোনও ভিডিওই নিমেষে ভাইরাল হয়। সম্প্রতি তৈমুরের লন্ডনেে গিয়ে নাগরদোলায় চড়ার ছবিও ভাইরাল হয়েছে। তৈমুরের সঙ্গে নগরদোলার আনন্দ উপভোগ করলেন সইফ-করিনাও।

 

পাশাপাশি তৈমুরের আরও একটি হাসিখুশি মেজাজের ছবিও ভাইরাল হয়েছে।

 

 

তবে তৈমুরকেও ছাড়াও লন্ডনে নিজেদের মধ্যেও সময় কাটাতেও দেখা গেছে সইফ-করিনা। সম্প্রতি করিনা নাকি তৈমুরকে সময় দেন না বলে সমালোচনা হয়েছে। বেবো তার জবাবও দিয়েছেন। ১৭ মাসের শিশুকে কীভাবে বড় করে তুলতে হবে এবং কতটা সময় দিতে হবে, তা ভাল করেই তিনি জানেন বলেও মন্তব্য করেন অভিনেত্রী। পাশাপাশি, ছেলের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন, তা নিয়ে কারও কাছ থেকে পরামর্শ বা জ্ঞানও তিনি শুনতে চান না বলেও স্পষ্ট জানান করিনা।

আরও পড়ুন- শাহিদের ভাই ইশানকে শক্ত করে ধরে রয়েছেন জাহ্নবী, দেখুন কী ঘটেছে...