যশ, রুহির সঙ্গে খেলছে তৈমুর, ভাইরাল ভিডিও

করণ জহরের ক্যামেরায় উঠে আসে সেই ছবি

Updated By: Jul 23, 2018, 11:55 AM IST
যশ, রুহির সঙ্গে খেলছে তৈমুর, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : করণ জহরের দুই সন্তান যশ এবং রুহির সঙ্গে ‘প্লে ডেটে’ তৈমুর। অর্থাত, যশ এবং রুহির সঙ্গে মজা করে খেলতে দেখা যায় সইফ, করিনা-পুত্রকে। খেলতে গিয়ে যশ, রুহিকে বেশ খানিকটা শান্ত দেখা গেলেও, ছটপট করতে শুরু করে তৈমুর। যশ, রুহি এবং তৈমুরের সেই ভিডিও উঠে আসে করণ জহরের ক্যামেরায়।

আরও পড়ুন : আলিয়াকে ঘরে আনতে 'পাগল' হয়ে উঠেছেন রণবীরের মা!

ভিডিওটি লক্ষ্য করলে দেখতে পাবেন, বল খুঁজতে ব্যস্ত তৈমুর। হাত, পা ছড়িয়ে ছোট্ট নবাব যখন বল খুঁজতে ব্যস্ত, সেই সময় রুহির যেন ঘুম পেয়ে যায়। অন্যদিকে যশও চুপ করেই বসে থাকে। কিন্তু, নিজের কাজ করে যায় তৈমুর। দেখুন সেই ভিডিও..

 

 

ভিডিওতে করিনা কাপুরকেও প্লেট হাতে দেখা যায় এক ঝলকে।

আরও পড়ুন : রাস্তায় দাঁড়িয়ে ট্রাফিকের কাজ করছেন জ্যাকি শ্রফ, ভাইরাল ভিডিও

২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয়ে তৈমুর আলি খান পতৌদির। জন্মের পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে যায় তৈমুর। জন্মের পর এক বছর পূর্ণ হলে, পতৌদি প্যালেসে পালন করা হয় তৈমুরের প্রথম জন্মদিন। পতৌদি এবং কাপুররাই হাজির ছিলেন সেখানে। পরিবার এবং একেবারে ঘনিষ্ঠদের নিয়েই সইফ, করিনা ছেলের প্রথম জন্মদিন সেলিব্রেট করেন। জন্মদিনের পাশাপাশি সেখানে বার সঙ্গে ঘোড়ায় চড়তেও দেখা যায় তৈমুরকে।

অন্যদিকে সম্প্রতি দুই সন্তানের বাবা হন করণ জহর। সারোগেসির মাধ্যমেই জন্ম হয় করণের দুই সন্তান যশ এবং রুহির। করণ জহরের প্রয়াত বাবার নামেই নামকরণ করা হয় ছেলে যশের। অন্যদিকে, বলিউডের জনপ্রিয় পরিচালকের মায়ের নামের (হিরু) অনুকরণেই রাখা হয় মেয়ে রুহির নাম।

.