টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার খুনের ঘটনায় চাঞ্চল্য, জোর কদমে তদন্ত পুলিসের

ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 16, 2020, 07:18 PM IST
টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার খুনের ঘটনায় চাঞ্চল্য, জোর কদমে তদন্ত পুলিসের
প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদন : ​খুন করা হল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিলভারাথিনামকে। রবিবার চেন্নাইতে কুপিয়ে খুন করা হয় ওই অভিনেতাকে। পুলিস সূত্রে জানা যাচ্ছে এমন খবর। 

সূত্রের খবর, শনিবার শ্যুটিংয়ে বের হননি দক্ষিণের টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা সিলভারাথিনাম। পরিচালক বন্ধু মানির সঙ্গে শনিবার বাড়িতেই ছিলেন তিনি। রবিবারও ঘর থেকে বের হননি তিনি। রবিবার বাড়িতে থাকার সময়ই আচমকা তাঁকে কেউ ফোন করেন। ওই ফোন পাওয়ার পরই সিলভারাথিনাম বাড়ি থেকে বের হয়ে যান। ওই ঘটনার কিছুক্ষ্ণের মধ্যেই স্থানীয় থানা থেকে সিলভারাথিনামের বন্ধুকে ফোন করে জানানো হয় খুনের খবর।

আরও পড়ুন : ভারতে থেকে গায়ক তৈরি হোক ছেলে, চান না সোনু নিগম

সিলভারাথিনামের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। খুনের পর পুলিসের তরফে অভিনেতার স্ত্রীকে খবর দেওয়া হয়। জানা যাচ্ছে, সিলভারাথিনামের এক মেয়েও রয়েছে।

শ্রীলঙ্কা থেকে ভারতে হাজির হয়ে অভিনয় জগতে পা রাখেন ওই ব্যক্তি। তামিল টেলিভিশনের পর্দায় বেশিরভাগ সময়ই ভিলেন হিসেবে হাজির হতেন সিলভারাথিনাম। শ্রীলঙ্কা থেকে হাজির হয়ে গত ১০ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত সিলভারাথিনাম নামে ওই ব্যক্তি। কে বা কারা ওই অভিনেতাকে খুন করেছে, সে বিষয়ে পুলিস এখনও কিছু জানাতে পারেনি। তবে খোঁজ চলেছে বলে জানানো হয়েছে এমজিআর নগর থানার তরফে।

.