প্রিয়াঙ্কাই তাঁর 'রাজকন্যা'? অভিনেত্রীর জন্মদিনে ভালবাসায় ভরালেন বিশেষ বন্ধু

প্রিয়াঙ্কার জন্মদিনে বিশেষ ছবি শেয়ার করে ওই পোস্ট করেন তথাগত ঘোষ 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 31, 2020, 04:18 PM IST
প্রিয়াঙ্কাই তাঁর 'রাজকন্যা'? অভিনেত্রীর জন্মদিনে ভালবাসায় ভরালেন বিশেষ বন্ধু
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​৩০-এ পড়লেন প্রিয়াঙ্কা সরকার। অভিনেত্রীর ৩০ বছরের জন্মদিনে যেমন ভক্ত এবং অনুরাগীরা তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন, তেমনি তাঁর বিশেষ মানুষও যেন এক্কেবারে অন্যরকম আন্দাজে ভালবাসা প্রকাশ করলেন। প্রিয়াঙ্কা সরকারের জন্মদিনে তাঁর ছবি প্রকাশ করে ভালবাসা জানালেন অভিনেত্রীর শিল্পী বন্ধু তথাগত ঘোষ।

বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রিয়াঙ্কার একটি ছবি শেয়ার করেন তথাগত ঘোষ। যেখানে তিনি প্রিয়াঙ্কাকে 'রাজকন্যা' বলে উল্লেখ করেন। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার ছবি শেয়ার করে তথাগত লেখেন, এক রাজকন্যা ছিলেন। কবি থেকে শিল্পী প্রত্যেকে, ওই রাজকন্যার রূপে এবং গুনে মুগ্ধ ছিলেন। জল, স্থল-সহ সর্বক্ষেত্রের মানুষ ওই রাজকন্যার উপর মুগ্ধ ছিলেন। এভাবেই অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের প্রশংসা করে তাঁকে ভালবাসায় ভরিয়ে দেন তথাগত ঘোষ। প্রিয়াঙ্কার প্রশংসা তথাগত যেভাবে করেছেন, তাতে মুগ্ধ নেট নাগরিকরা। প্রিয় বন্ধু হোক কিংবা বিশেষ মানুষ, তাঁর জন্মদিনে যেভাবে তথাগত ঘোষ তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন, তার প্রশংসা শুরু করেন অনেকেই।

আরও পড়ুন  : Saif, Taimur-এর উপর স্পষ্ট নবাবি প্রভাব, আদর মাখানো ছবিতে বছর শেষ Kareena-র

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে সহজকে নিয়ে নতুন করে জীবন শুরু করেন প্রিয়াঙ্কা সরকার। রাহুলের সঙ্গে বিচ্ছেদের পর সম্প্রতি তথাগত ঘোষের সঙ্গে প্রিয়াঙ্কা সম্পর্কে জড়িয়েছেন বলে জানা যায়। যদিও প্রিয়াঙ্কা সরকারকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। তবে ছেলে সহজকে বড় করতে গিয়ে অর্থনৈতিক সাহায্যের প্রয়োজন। সেই কারণে ছেলেকে বড় করতে রাহুলের আর্থিক সাহায্য তাঁর প্রয়োজন বলে দাবি করেন প্রিয়াঙ্কা সরকার। যা নিয়ে সম্প্রতি বিস্তর জলঘোলা শুরু হয়ে যায়।

.