Naga Chaitanya: আইন ভেঙেছেন নাগা চৈতন্য, জরিমানা দিলেন অভিনেতা

গাড়িতে কালো কাচ লাগানো আইনবিরুদ্ধ কিন্তু নাগার গাড়ির জানলায় কাচের উপর ছিল কালো ফিল্ম। তার জেরেই জরিমানা দিতে হয় নাগা চৈতন্যকে(Naga Chaitanya)। 

Updated By: Apr 12, 2022, 06:53 PM IST
Naga Chaitanya: আইন ভেঙেছেন নাগা চৈতন্য, জরিমানা দিলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই আইন ভেঙে জরিমানা দিয়েছেন দক্ষিণী ছবির সুপারস্টার(South Indian Superstar) অল্লু অর্জুন(Allu Arjun)। এবার সেই তালিকায় যোগ হল নাগা চৈতন্যের(Naga Chaitanya) নাম। সোমবার হায়দ্রাবাদের রাস্তায় ট্রাফিক আইন লঙ্ঘন করেন নাগার্জুনপুত্র। তার জন্য হায়দ্রাবাদের রাস্তাতেই জরিমানা দিতে হল সুপারস্টারকে। হায়দ্রাবাদের জুবিলি হিলস চেকপয়েন্টে নাগা চৈতন্যের গাড়ি আটকায় কর্তব্যরত পুলিস অফিসার। সে সময় গাড়িতেই ছিলেন তিনি। 

গাড়িতে কালো কাচ লাগানো আইনবিরুদ্ধ কিন্তু নাগার গাড়ির জানলায় কাচের উপর ছিল কালো ফিল্ম। তার জেরেই জরিমানা দিতে হয় অভিনেতাকে। কিছুদিন আগেই অল্লু অর্জুনের বিরুদ্ধেও এই একই অভিযোগ উঠেছিল। তাঁকেও দিতে হয়েছিল জরিমানা। এবার হায়দ্রাবাদের(hyderabad) রাস্তায় নাগা চৈতন্যের গাড়ি দাঁড় করিয়ে কাচ থেকে খোলানো হল কালো ফিল্ম। আইন ভাঙার জন্য ৭০০ টাকা জরিমানা করা হয়  টলিউডের এই সুপারস্টারকে। 

কিছুদিন ধরেই নকল স্টিকার, এমএলএ স্টিকার, কালো ফিল্ম লাগানো গাড়ি আটকাতে উদ্যত হয়েছে হায়দ্রাবাদ পুলিস(Hyderabad Police)। এই নিয়ম ভাঙলে জরিমানা দিতে হচ্ছে সবাইকেই। অনেকদিন ধরেই গাড়িতে কালো কাচ লাগানো আইনত নিষিদ্ধ। গাড়ির ভেতর ঘটা ক্রাইম আটকাতেই এই আইন প্রনয়ন হয়েছে। কিন্তু তারপরও অনেক সেলিব্রিটিই এই নিয়ম মানে না। সেই কারণেই তৎপর হয়েছে হায়দ্রাবাদ পুলিস। 

আরও পড়ুন: Katrina Kaif: মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ! নায়িকার এয়ারপোর্ট লুক থেকে শুরু জল্পনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.